• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোদীর নেতৃত্বেই যুদ্ধ জয় করবে ভারত : অমিত শাহ

  আন্তর্জাতিক ডেস্ক

২৯ জুন ২০২০, ১২:২৫
মোদীর নেতৃত্বেই যুদ্ধ জয় করবে ভারত : অমিত শাহ
ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ছবি : এনডিটিভি)

গত মার্চ মাস থেকেই কঠিন লড়াইয়ের মুখে ভারত। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে ঘরবন্দি মানুষ। অন্যদিকে এ করোনার মধ্যেই সীমান্তে চীনা বাহিনীর হাতে নিহত হয় অন্তত ২০ ভারতীয় সেনা। উপগ্রহ চিত্রে ভারতীয় ভূখণ্ডে চীনা সামরিক উপস্থিতিরও প্রমাণ মিলেছে।

এমন বাস্তবতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশবাসীকে ‘যুদ্ধজয়ের’ আশ্বাস দিয়েছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সংবাদসংস্থা এএনআইয়ের কাছে তিনি দাবি করেছেন, মোদীর নেতৃত্বে করোনা ও চীন সীমান্ত; দুই যুদ্ধই জয় করবে ভারত।

সাক্ষাৎকারে অমিত শাহের কাছে ভারতীয় ভূখণ্ডে চীনা সেনার প্রবেশের বিষয়ে জানতে চাওয়া হয়। উত্তরে তিনি বলেন, এখনো এ বিষয়ে কথা বলার সময় আসেনি।

তিনি বলেন, এ বিষয়ে বিবৃতি দেওয়া হয়েছে। তবে যদি প্রয়োজন হয় তাহলে আমি অবশ্যই এই বিষয়ে কথা বলব।

সাক্ষাৎকারে নাম না নিয়েই রাহুল গান্ধী ও কংগ্রেসকে একহাত নেন অমিত শাহ। তিনি বলেন, এসব যুদ্ধ ছাড়াও আমরা ভারতবিরোধী যাবতীয় কর্মকাণ্ড অত্যন্ত দক্ষতার সঙ্গে মোকাবিলা করতে পারি। কিন্তু এটাই খারাপ লাগে যে, একটি বড় রাজনৈতিক দল দেশের এই সমস্যার সময় নোংরা রাজনীতি করছে।

রাহুল গান্ধীর সারেন্ডার মোদীর’র প্রসঙ্গ টেনে অমিত শাহ বলেন, এটা আসলে আত্মবিবেচনার বিষয়। এই সংকটের সময়ে উনার এবং কংগ্রেসের এমন হ্যাশট্যাগের ফায়দা তুলছে চীন-পাকিস্তান।

এদিকে ভারতে ক্রমশ বাড়ছে করোনা সংক্রমণ। প্রতিদিনই তৈরি হচ্ছে নতুন রেকর্ড। এ নিয়ে অমিত শাহ বলেন, ভারত সরকার এই মহামারির বিরুদ্ধে যথেষ্ট ভালোভাবেই লড়াই করে চলেছে। আমি রাহুল গান্ধীকে কখনই পরামর্শ দিতে পারি না যে, এটা ওনার এবং ওনার দলের কাজ।

আরও পড়ুন : চীনের যে তিনটি অস্ত্র ভারতের প্রধান চিন্তার কারণ!

অনেকেই বাঁকা দৃষ্টিসম্পন্ন হয়। যারা ভালো কাজেও খারাপ খুঁজে বেরায়। বিশ্বের নিরিখে যদি বিচার করি তাহলে করোনাযুদ্ধে ভারত অনেকটাই ভালো জায়গায় রয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড