• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্ত হওয়ায় স্ত্রীকে ৫ তলা থেকে ফেলে দিল স্বামী

  আন্তর্জাতিক ডেস্ক

২৬ জুন ২০২০, ১২:১১
করোনা আক্রান্ত হওয়ায় স্ত্রীকে ৫ তলা থেকে ফেলে দিল স্বামী
করোনা আক্রান্ত রোগীকে চিকিৎসা দেওয়া হচ্ছে (ছবি : প্রতীকী)

মধ্যপ্রাচ্যের দেশ মিশরে করোনা ভাইরাসে আক্রান্ত এক নারীকে পাঁচ তলা থেকে ফেলে দিয়েছে তার স্বামী। এ ঘটনায় ওই স্বামীকে গ্রেপ্তার করা কারাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুন) মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আরব নিউজের প্রতিবেদনে এমন চাঞ্চল্যকর তথ্যটি উঠে আসে।

খবরে বলা হয়, পাঁচ তলা থেকে নিচে পড়ার পরও বেঁচে গেছেন ২৫ বছর বয়সী ওই নারী। প্রতিবেশীরা হাসপাতালে নিয়ে গেলে তিনি বেঁচে যান। তবে মেরুদণ্ডে গুরুতর আঘাত পেয়েছেন ওই নারী। ঘটনার পরপরই পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে তদন্তের জন্য কারাগারে পাঠিয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীর স্বামী পুলিশকে জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার প্রায়ই দাম্পত্য কলহ চলত। এমনকি তারা পৃথক হওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন। এর মধ্যেই তিনি জানতে পারেন, স্ত্রী করোনায় আক্রান্ত। এ নিয়ে আবার কলহ হলে তাকে (স্ত্রী) পাঁচ তলা থেকে ফেলে দেন তিনি।

অভিযুক্ত স্বামী পুলিশকে আরও জানায়, স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে সে ভয় পেয়ে গিয়েছিলেন। তার স্ত্রী তিনবার নমুনা পরীক্ষা করায়। কিন্তু তিনবারই তার ফল পজিটিভ আসে। পরে সে তাকে বাসা থেকে চলে যেতে বললে সংঘাত শুরু হয়।

এ দিকে স্ত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় অভিযুক্ত ওই স্বামীর বিরুদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরও পড়ুন : নেপাল-ভুটানের সঙ্গেও এবার সংঘাতে জড়াল ভারত

স্ত্রীর জবানবন্দি নেওয়ার পর স্বামীর বিচার কাজ শুরু হবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড