• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের প্রোফাইল ভেবে কর্মকর্তার মদ খাওয়ার ছবি মন্ত্রলায়য়ের পেজে

  আন্তর্জাতিক ডেস্ক

২৯ মে ২০২০, ১১:২৯
ভারত

নতুন বিতর্ক সৃষ্টি করে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের অফিসিয়াল ফেসবুক পেজে মদের বোতলের ছবি। এই ঘটনায় শুরু হয়েছে তুমুল সমালোচনা। এমন দায়িত্বজ্ঞানহীন কাণ্ডের নেপথ্যে যিনি রয়েছেন তার শাস্তির দাবিও উঠেছে নেটদুনিয়ায়।

বৃহস্পতিবার আচমকাই স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ফেসবুক পেজে দেখা যায়, দুটি মদের বোতলের ছবি। পাশে একটি গেলাসে ঢালা হয়েছে খানিকটা সোনালি পানীয়। সঙ্গে একটি প্লেটে কিছু খাবারও রয়েছে। ছবিটি আপলোড হতে না হতেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। শুরু হয় নিন্দার ঝড়। বিষয়টি নজরে আসতে পোস্ট হওয়ার প্রায় আধঘণ্টা পরেই ছবিটি মুছে দেওয়া হয়। যদিও ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, এই ঘটনার জন্য দায়ী স্বরাষ্ট্রমন্ত্রণালয়েরই এক কর্মী। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের অফিসিয়াল ফেসবুক পেজ যিনি হ্যান্ডল করেন, তিনিই ভুল করে মদের ছবিটি পোস্ট করে ফেলেছিলেন। তবে হুইস্কির বোতলের স্ক্রিনশট গোটা দেশে ছড়িয়ে পড়েছে। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তরফে অবশ্য সাফাই দিয়ে বলা হয়েছে, নিজের ফেসবুক পেজের সঙ্গে মন্ত্রণালয়ের ফেসবুক পেজ নাকি গুলিয়ে ফেলেছিলেন ওই ব্যক্তি। সেই জন্যই এত বড় ভুল হয়েছে। ইতিমধ্যে এই ঘটনার দায় স্বীকার করে ওই লিখিতভাবে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।

নেটিজেনরা অবশ্য এমন একটা ভুলে রসিকতা করার সুযোগ ছাড়লেন না। একজন লিখলেন, 'ঠিকই তো আছে। দেশের অর্থনীতি তো টিকে আছে মদ বিক্রির উপর। এই ছবিতে ভুল কোথায়।' আরেকজন লিখলেন, 'আসলে আম্ফানে যে ক্ষতি হয়েছে সেটা একমাত্র পূরণ হতে পারে লোকজন বেশি করে অ্যালকোহল সেবন করলে! এটা বলতেই এই ছবি পোস্ট করা হয়েছে।' সব মিলিয়ে এই ঘটনায় দেশজুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড