• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রিটিশ প্রধানমন্ত্রীর পর এবার করোনায় আক্রান্ত প্রতিরক্ষামন্ত্রী

  শিক্ষা ডেস্ক

০১ এপ্রিল ২০২০, ২২:২৭
ব্রিটিশ প্রতিরক্ষামন্ত্রী
ব্রিটিশ প্রতিরক্ষামন্ত্রী বেন ওয়ালেস (ছবি : সংগৃহীত)

ব্রিটিশ প্রধানমন্ত্রীর পর এবার প্রতিরক্ষামন্ত্রী করোনায় আক্রান্ত। ব্রিটেনের মন্ত্রিসভার চতুর্থ সদস্য হিসেবে এবার দেশটির প্রতিরক্ষামন্ত্রী বেন ওয়ালেস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় আইসোলেশনে গেছেন ব্রিটিশ এই প্রতিরক্ষামন্ত্রী।

বুধবার (০১ এপ্রিল) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, মন্ত্রী ওয়ালেস বলেছেন, বর্তমানে তিনি সুস্থ আছেন এবং সরকারি কাজ নিয়মিত চালিয়ে যাবেন।

এর আগে করোনাভাইরাসের পরীক্ষায় পজিটিভ ফল আসার পর দেশটির প্রধানমন্ত্রী বরিস জনসন ও স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক স্বেচ্ছা আইসোলেশনে গেছেন। এছাড়া করোনার লক্ষণ দেখা দেয়ায় দেশটির স্কটিশ মন্ত্রী অ্যালিস্টার জ্যাক আইসোলেশনে আছেন।

এদিকে, যুক্তরাজ্যে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৫৬৩ জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া নতুন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও প্রায় চার হাজারের বেশি মানুষ।

ব্রিটেনের স্বাস্থ্যবিভাগ বলছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে ৪ হাজার ৩৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯ হাজার ৪৭৪ জনে।

একদিনে সর্বোচ্চ ৫৬৩ জনের প্রাণহানি ঘটায় দেশটিতে এখন পর্যন্ত করোনায় প্রাণ গেছে ২ হাজার ৩৫২ জনের। এছাড়া বুধবার স্থানীয় সময় সকাল ৯টা পর্যন্ত দেশটিতে ১ লাখ ৫২ হাজার ৯৭৯ জনের করোনা পরীক্ষা করা হয়েছে।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড