• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এটিএম বুথ থেকে হ্যান্ড স্যানিটাইজার চুরি করে সিসিটিভি ফুটেজে ধরা

  আন্তর্জাতিক ডেস্ক

৩১ মার্চ ২০২০, ০০:১২
hand

করোনা ভাইরাসের থাবা এখন বিশ্বজুড়েই। সংক্রমণ এড়াতে বারবার করে হাত পরিষ্কার করতে বলছেন বিশেষজ্ঞরা।  তাই হু হু করে বেড়েছে হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা।  আর বর্তমান পরিস্থিতিতে বাজার থেকে প্রায় উধাও হ্যান্ড স্যানিটাইজার।  তার ফলে হন্যে হয়ে এ দোকান, সে দোকানেও ঘুরেও মিলছে না হ্যান্ড স্যানিটাইজার।  আবার কোথাও কোথাও চলছে কালোবাজারিও। এমতাবস্থায় এটিএম বুথ থেকে হ্যান্ড স্যানিটাইজার চুরি করে নেট জগতে ভাইরাল হয়েছেন এক পাকিস্তানি।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, জ্যাকেট পরিহিত এক ব্যক্তি এটিএমে ঢুকবেন। নির্দিষ্ট নিয়ম মেনে টাকাও তুললেন তিনি।  এরপর টাকা হাতে নিয়ে পকেটে রাখার সময় তার নজরে পড়ে এটিএমের ভিতর গ্রাহকদের সুরক্ষার স্বার্থে রাখা একটি হ্যান্ড স্যানিটাইজারে। ওই স্যানিটাইজারের বোতলটি হাতে নিয়ে নিলেন তিনি।  হাত পরিষ্কার করা তো দূরে থাক, পরিবর্তে স্যানিটাইজারের বোতল জ্যাকেটের ভিতর ঢুকিয়ে নেন। এদিক ওদিকে তাকিয়ে এরপর এটিএম ছেড়ে বেরিয়ে যান তিনি।

পাকিস্তানের এক সাংবাদিক ওই ব্যক্তির কীর্তির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। বিদ্যুতের গতিতে বাড়ছে ভিউয়ারের সংখ্যা। উঠেছে লাইক, কমেন্টের ঝড়ও।

ভিডিও: হ্যান্ড স্যানিটাইজার চুরি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড