• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুহিউদ্দিন বিশ্বাসঘাতকতা করেছেন : মাহাথির

  আন্তর্জাতিক ডেস্ক

০১ মার্চ ২০২০, ১৩:১৭
মুহিউদ্দিন বিশ্বাসঘাতকতা করেছেন : মাহাথির
মালয়েশিয়ার সদ্য পদত্যাগী প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ (ছবি : রয়টার্স)

সব নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন প্রভাবশালী নেতা মুহিউদ্দিন ইয়াসিন। যদিও এর আগেই সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেন সদ্য পদত্যাগী প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ।

রবিবার (১ মার্চ) সকালে ইয়াইয়াসান আল বুখারি এলাকায় সাংবাদিকদের কাছে তিনি বলেছেন, আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। বিশেষ করে মুহিউদ্দিনের পক্ষ থেকে এটি বেশি করা হয়েছে। দীর্ঘদিন যাবত তিনি এই লক্ষ্য নিয়ে কাজ করছিলেন। এখন মুহিউদ্দিন বিশ্বাসঘাতকতায় সফল হয়েছেন।

মাহাথির আরও বলেন, আজমিনের নিজস্ব কিছু এজেন্ডা ছিল। মূলত সেই এজেন্ডাগুলো মুহিউদ্দিনের তৈরি। আমরা জরুরি ভিত্তিতে পার্লামেন্টারি অধিবেশন ডাকবে। সেখানে দেখব, কার কত সংখ্যাগরিষ্ঠ সমর্থন আছে। এখন থেকে আমাদের পাকাতান জোট মূলত বিরোধী অবস্থানে থাকবে।

এর আগে শনিবার (২৯ ফেব্রুয়ারি) মালয়েশিয়ার রাজা আবদুল্লাহ সুলতান আহমাদ শাহ নতুন প্রধানমন্ত্রী হিসেবে মুহিউদ্দিন ইয়াসিনের নাম ঘোষণা করেন। দেশটির রাজপ্রাসাদ সূত্রের বরাতে খবরটি প্রকাশ করেছে মালয় মেইল।

আরও পড়ুন : মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী : কে এই মুহিউদ্দিন

বর্ষীয়ান রাজনীতিবিদ মাহাথির মোহাম্মদের ক্ষমতা থেকে সরে দাঁড়ানোর মাত্র কয়েক দিনের মাথায় রাজপ্রাসাদের পক্ষ থেকে দেশের অষ্টম প্রধানমন্ত্রী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

সূত্র : অনলাইন দ্য স্টার

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড