• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে ১৫ যাত্রীসহ বাস চুরি

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৭
ভারতে ১৫ যাত্রীসহ বাস চুরি
চুরির শিকার যাত্রীবাহী বাস (ছবি : তেলেঙ্গানা টুডে)

ভারতের তেলেঙ্গানা রাজ্যে ১৫ যাত্রীসহ একটি সরকারি বাস চুরি হয়েছে। যদিও কিছুক্ষণ পর চুরির শিকার বাসটিকে প্রশাসনের সহায়তায় উদ্ধার করা হয়।

দেশটির পরিবহণ দপ্তর সূত্রের বরাতে সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, রবিবার (১৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় রাজ্যের সরকারি পরিবহনের একটি বাস যাত্রীদের নিয়ে তেলেঙ্গানার কারানকোট থেকে ওদিপুর গ্রামের দিকে যাচ্ছিল। পথে ভিকারাবাদ নামক জায়গায় বাসটি থামিয়ে সড়কের পাশে থাকা একটি হোটেলে চালকসহ কন্ডাক্টর রাতের খাবার সংগ্রহ করতে যান।

কিছুক্ষণ পর তারা ফিরে এসে আর বাসটিকে খুঁজে পাননি। প্রথমে ঘাবড়ে গেলেও পরে বুঝতে পারেন যে যাত্রীসহ বাসটি চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজারকে বাস চুরির বিষয়টি অবহিত করার পাশাপাশি পুলিশকে ঘটনাটি জানানো হয়।

ডিপো ম্যানেজার তাদের টেলিফোনে বলেন, ওই বাসে থাকা এক যাত্রী তাকে ফোন করেছিলেন। তিনি জানিয়েছেন, প্রথমে বাসটিতে একজন চালক ও কন্ডাক্টর ছিলেন। একটা জায়গায় বাসটি থামিয়ে তারা খেতে যান। কিছুক্ষণ পর চালকের আসনে অন্য একজন বসে আচমকা বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে।

তিনি আরও জানান, বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করলে জবাবে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চলতে শুরু করার কিছুক্ষণ পর মালাপ্পা এলাকায় আচমকা একটি লরিকে ধাক্কা মারে ওই ব্যক্তি। এরপর লরির চালক ও স্থানীয়রা তাকে মারধর করতে এলে প্রাণভয়ে সে বাস ছেড়ে পালিয়ে যায়।

পরিস্থিতি দেখে স্থানীয় থানায় খবর দেন বাসটিতে থাকা ১৫ যাত্রী। পরে পরিবহন দপ্তরের পক্ষ থেকে অন্য চালক এসে চুরির শিকার বাসটিকে যাত্রীসহ ডিপোতে ফিরিয়ে আনেন।

আরও পড়ুন : চীনে দাড়ি-বোরকার জন্য বন্দি মুসলিমরা

উল্লেখ্য, অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বিরুদ্ধে এরই মধ্যে অভিযোগ দায়ের করেছে তেলেঙ্গানার পরিবহন দপ্তর। যার প্রেক্ষিতে অভিযুক্তকে ধরতে ইতোমধ্যে আশপাশের বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড