• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুল স্বীকার করলেন অমিত শাহ

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৪
অমিত শাহ
ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ (ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস)

দিল্লির বিধানসভা নির্বাচনে চরম ভরাডুবি হয়েছে ভারতীয় জনতা পার্টির (বিজেপি)। অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির কাছে লজ্জাজনকভাবে হেরে যাওয়ার দুদিন পর জনসম্মুখে এসেছেন বিজেপির নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জনসম্মুখে এসেই দিল্লিতে দলের ধরাশায়ী হওয়ার কারণ ব্যাখ্যা করেছেন তিনি। পাশাপাশি স্বীকার করেছেন নিজের ভুল। খবর ‘এনডিটিভি’।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সাংবাদিকদের সঙ্গে দিল্লির বিধানসভা নির্বাচন নিয়ে কথা বলেন অমিত শাহ। এ সময় তিনি বলেন, এই ফল আমাদের জন্য হতাশাজনক। তবে আমরা হার মেনে নিয়েছি।

দিল্লিতে ভরাডুবির জন্য অমিত শাহকে দায়ী করেছেন বিজেপির অনেক সিনিয়র নেতা। অমিত শাহ নিজেও তার ভুল স্বীকার করেছেন। তার ভাষায়, দিল্লির ভোট মূল্যায়নে আমার ভুল হয়েছিল। দলের হারের পেছনে এটা অন্যতম কারণ।

তবে দিল্লিতে বিজেপির ভরাডুবি হওয়ার পেছনে দলের নেতাদের অতিকথনকেও দায়ী করেছেন অমিত শাহ। এ বিষয়ে তার মন্তব্য, প্রচারণার সময় নেতারা দিল্লির নির্বাচনকে ভারত-পাকিস্তান ম্যাচের সঙ্গে তুলনা করেছেন, উসকানিমূলক কথাবার্তা বলেছেন। নেতাদের এই ধরনের কথাবার্তা জনগণ ইতিবাচকভাবে নেয়নি।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্র-ইসরায়েলে একসঙ্গে হামলার ছক কষছে ইরান!

প্রসঙ্গত, গত শনিবার (৮ ফেব্রুয়ারি) দিল্লির বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ফলাফলে দেখা গেছে, মোট ৭০ আসনের মধ্যে ৬৩টিতেই জিতেছে কেজরিওয়ালের আম আদমি পার্টি। আর বিজেপি জিতেছে মাত্র ৭টি আসনে।

ওডি/এসসা

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড