• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথিবী থেকে ইসরায়েলের নাম মুছে দেওয়ার হুমকি ইরানের

  আন্তর্জাতিক ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪২
ইরান-ইসরায়েল
ছবি : প্রতীকী

পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েলের নাম মুছে দেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছে ইরান। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ইরান সেনাবাহিনীর এক মুখপাত্র এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ইসরায়েলি সংবাদমাধ্যম দ্য জেরুজালেম পোস্ট জানায়, মঙ্গলবার ইরানের জারেনদিয়েহ অঞ্চলে সামরিকবাহিনীর কুচকাওয়াজে বক্তব্য দেন শীর্ষ কর্মকর্তারা। সেখানেই ইরানের শীর্ষ এক সামরিক কর্মকর্তা পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েলের নাম মুছে দেওয়া হবে বলে হুমকি দেন।

ব্রিগেডিয়ার জেনারেল পর্যায়ের ওই সামরিক কর্মকর্তার নাম প্রকাশ করা হয়নি। ওই কর্মকর্তা তার বক্তব্যে ইসরায়েল ও যুক্তরাষ্ট্রকে প্রতিরোধ করার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

তিনি বলেন, সোলাইমানি হত্যার প্রতিশোধ হিসেবে ইরাকে অবস্থিত যুক্তরাষ্ট্রের আইন আল আসাদ ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান। এতে ১০০ এরও বেশি সেনা আহত হয়েছে বলে স্বীকার করেছে ট্রাম্প প্রশাসন। এর মাধ্যমেই প্রমাণ হয়, আমরা শত্রুদের পরাজিত করতে সক্ষম।

আরও পড়ুন : ইরানিদের ওপর হামলা চালাতে সম্মত যুক্তরাষ্ট্র-ইসরায়েল

ইরানের ওই ব্রিগেডিয়ার জেনারেল বলেন, যুক্তরাষ্ট্র ও ইসরায়েলের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলনে আমাদের সঙ্গে আছে হিজবুল্লাহ, কাতাইব হিজবুল্লাহ, হামাস ও অন্যরা। সম্মিলিত হামলার মাধ্যমে দ্রুতই পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েলের নাম মুছে দেওয়া হবে।

ওডি/ডিএইচ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড