• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে অটোরিকশাকে ধাক্কা দিয়ে বাস কূপে, নিহত ২১

  আন্তর্জাতিক ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ০৯:১৫
ভারতে বাস কূপে পড়ে নিহত ২১
দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করা হচ্ছে (ছবি : ইন্ডিয়া টুডে)

ভারতের মহারাষ্ট্র প্রদেশের নাশিক জেলায় অটোরিকশাকে ধাক্কা দিয়ে স্টেট ট্রান্সপোর্টের একটি বাস গভীর কূপে পড়েছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ২১ জনের প্রাণহানি ও কমপক্ষে ৩০ জন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর জানায়, মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকালে জেলার দেওলা গ্রামে দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজদের সন্ধান ও বাসটিকে উদ্ধারে এখনো অভিযান চালানো হচ্ছে।

দেওলা পুলিশের মুখপাত্র সুহাশ দেশমুখ বলেছেন, স্থানীয় সময় বিকাল ৪টার দিকে বাসটি মালেগাঁও থেকে কালওয়ানে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। নিহতদের অধিকাংশই বাসের যাত্রী। উদ্ধারকাজ এখনো চলছে। হতাহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সামনে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার পর সড়কে থাকা একটি অটোরিকশাকে রক্ষা করতে চেয়েছিলেন। একপর্যায়ে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে বাসটি পার্শ্ববর্তী কূপে পড়ে যায়। দুর্ঘটনার সময় বাসটিতে ৪০ থেকে ৪৫ জন আরোহী ছিলেন। তবে অটোরিকশাটিতে ঠিক কতজন যাত্রী ছিলেন এখন পর্যন্ত তা জানা যায়নি।

আরও পড়ুন : করোনার থাবায় চীনে নিহত বেড়ে ১৩২

উল্লেখ্য, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেন। তারা বাসের জানালা ভেঙে ভেতরে আটকে পড়া জীবিত ও মৃতদেরকে উদ্ধার করতে থাকেন। পরে বাসটি তোলার জন্য ঘটনাস্থলে একটি ক্রেন আনা হয়। অতিরিক্ত গভীর ও পানিতে পূর্ণ থাকায় এখন পর্যন্ত দুর্ঘটনার শিকার বাসটিকে কূপ থেকে উদ্ধার করা যায়নি।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড