• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইরানে রানওয়ে থেকে ছিটকে রাস্তায় পড়ল বিমান (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ১৯:৫৯
ইরান
রানওয়ে থেকে ছিটকে রাস্তায় পড়েছে বিমান, (ছবি : সংগৃহীত)

ইরানের একটি পরিবহন বিমান রানওয়ে থেকে ছিটকে রাস্তায় এসে পড়েছে। এই বিমানে ১৩৫ জন আরোহী ছিল। তবে আশ্চর্যজনকভাবে কারও কোনো ক্ষতি হয়নি। সবাই নিরাপদে বের হয়ে আসতে পেরেছেন।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানায়, সোমবার ইরানের মাহশাহর শহরে এই ঘটনা ঘটে। বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা যায়- কাস্পিয়ান এয়ারলাইন্সের একটি বিমান রানওয়ে থেকে ছিটকে রাস্তার মাঝখানে এসে পড়েছে।

এ সময় বিমানের নিচের দিকটা মাটির সঙ্গে সম্পূর্ণ মিশে যায়। এ ঘটনায় যাত্রীরা যেমন অক্ষত রয়েছেন, তেমনি বিমানটিরও তেমন কোনো ক্ষতি হয়নি বলেই ধারণা করা হচ্ছে। এমনকি খালি চোখেও খুব একটা ক্ষতি হয়নি বলেই মনে হয়েছে।

আরও পড়ুন : পারমাণবিক বোমায় শীর্ষে রাশিয়া, তালিকার নয়া সদস্য ইরান!

বিমানটি রাস্তায় ছিটকে পড়ার পর মূল দরজা ও ইমার্জেন্সি গেট দিয়ে বের হয়ে আসেন যাত্রীরা। এ সময় তারা একে-অপরকে সাহায্য করেন। বিমান দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় জরুরি বিভাগের কর্মীরা। এ সময় দমকলকর্মীরা বিমানটিতে পানি ছিটান।

ইরানের বেসামরিক বিমান চলাচল সংস্থার এক মুখপাত্র বলেন, বিমানটি তেহরান থেকে মাহশাহরে যাচ্ছিল। অবতরণের সময় সেটি রাস্তায় ছিটকে পড়ে। এতে কেউ হতাহত হয়নি। ১৩৫ আরোহীর সবাই নিরাপদে বের হয়ে আসতে পেরেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড