• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাশ্মীরে ভারতীয় নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ৩

  আন্তর্জাতিক ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১৯:০৭
ভারতীয় সেনা
কাশ্মীরে মোতায়েন ভারতীয় সেনা (ছবি : এনডিটিভি)

কাশ্মীরে ভারতীয় নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩ জন নিহত হয়েছে। নিহতরা বিচ্ছিন্নতাবাদী বলে দাবি করেছে ভারতীয় সামরিক বাহিনী। খবর ‘হিন্দুস্থান টাইমস’।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, শনিবার (২৫ জানুয়ারি) কাশ্মীরের ট্রাল নামক এলাকার হারিপারি গ্রামে দিনব্যাপী বন্দুকযুদ্ধের পর ওই তিন বিচ্ছিন্নতাবাদী নিহত হয়।

কাশ্মীরের শ্রীনগরভিত্তিক ভারতীয় সামরিক বাহিনীর ১৫ কর্পস্ কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল জে এস ধীলন ও কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক (আইজি) বিজয় কুমার রবিবার (২৬ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে নিরাপত্তা বাহিনীর গুলিতে তিনজন বিচ্ছিন্নতাবাদীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে নিহতদের পরিচয়ও প্রকাশ করেছেন তারা। নিহতরা হলেন- কারি ইয়াসির ও তার দুই সহযোগী মূসা ও বুরহান। ইয়াসির কাশ্মীর জেইএম এর স্বঘোষিত প্রধান।

আরও পড়ুন : ধর্মে নিষেধ, তাই পারমাণবিক অস্ত্র বানাবে না ইরান

এ বিষয়ে কাশ্মীরের আইজিপি বিজয় কুমার বলেছেন, দক্ষিণ কাশ্মীরে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনাকারী জঈশ-ই-মোহাম্মদের জঙ্গি বুরহান সম্পর্কে আমরা জানতে পারি। গত কয়েকদিন আগে তাকে আটক করা হয়েছিল। তার সূত্র ধরে আমরা জঙ্গিদের গোপন আস্তানা সম্পর্কে জানতে পেরে শনিবার অভিযান চালাই। সেখানে কারি ইয়াসিরও ছিল।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড