• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পকে সরাতে নিজের সব অর্থ ব্যয় করব : ব্লুমবার্গ

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ জানুয়ারি ২০২০, ১৭:০৩
ব্লুমবার্গ
মাইকেল ব্লুমবার্গ (ছবি : রয়টার্স)

ডোনাল্ড ট্রাম্পকে হোয়াইট হাউজ থেকে সরাতে নিজের সব অর্থ ব্যয় করতে প্রস্তুত বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দ্বী মাইকেল ব্লুমবার্গ। ‘রয়টার্সকে’ দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

রবিবার (১২ জানুয়ারি) দেওয়া ওই সাক্ষাৎকারে ব্লুমবার্গ বলেন, ‘আমি যে কোনো মূল্যে ডোনাল্ড ট্রাম্পকে হোয়াইট হাউস থেকে সরাতে চাই। এতে যদি নিজের সব অর্থ শেষ হয়ে যায় তাতেও আমার কোনো আপত্তি নেই।’

এ দিকে তার এ ধরনের মন্তব্যের প্রতিক্রিয়ায় যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে ডেমোক্রেট দলের মনোনয়ন প্রত্যাশী মার্কিন সিনেটর এলিজাবেথ ওয়ারেন বলেছেন, ব্লুমবার্গ অর্থের বিনিময়ে আমেরিকার গণতন্ত্র কিনে নেওয়ার কথা ভাবছেন। যেটা খুবই হাস্যকর। 

এলিজাবেথ ওয়ারেনের এ মন্তব্যের জবাবও দিয়েছেন মাইকেল ব্লুমবার্গ। তিনি বলেছেন, তারা নিজেরা যা করতে পারছেন না, সেটা আমি করে দেখাচ্ছি। তাই এক ধরনের ঈর্ষা থেকেই তারা আমার বিরুদ্ধে কথা বলছেন। এখানে নীতিগত কোনো সমস্যা নেই।

আরও পড়ুন- নিজেদের সীমা থেকে ইরানে হামলা চালাতে দেবে না পাকিস্তান 

এ দিকে বিভিন্ন জরিপে দেখা গেছে, আমেরিকানদের মধ্যে অষ্টম শীর্ষ ধনী ব্লুমবার্গ ডেমোক্রেট দলের অন্যান্য মনোনয়ন প্রত্যাশীদের তুলনায় এক বছর পর নির্বাচনি প্রচারণা শুরু করেছেন। কিন্তু তার জনপ্রিয়তা ও মনোনয়ন পাওয়ার সম্ভাবনা অন্যদের চেয়ে অনেক বেশি। তার পক্ষে জনমত গড়ে উঠেছে মূলত বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমকে কেন্দ্র করে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মধ্যে অধিকাংশই মনে করেন, ট্রাম্পকে সরানোর ক্ষমতা কেবল ব্লুমবার্গেরই আছে।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড