• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ পুলিশের ভিডিও পোস্ট করে সমালোচনায় ইমরান

  আন্তর্জাতিক ডেস্ক

০৪ জানুয়ারি ২০২০, ১২:০৯
ইমরান খান
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (ছবি : দ্য ডন)

বাংলাদেশ পুলিশ কর্মকর্তাদের পুরনো একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ভিডিওটি বাংলাদেশ পুলিশের হলেও ভারতের উত্তরপ্রদেশে পুলিশের মুসলিম নির্যাতনের কথা উল্লেখ করেছেন তিনি।

শুক্রবার (৩ জানুয়ারি) রাতে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ইমরান খান ভিডিওটি পোস্ট করেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উত্তরপ্রদেশে মুসলিমদের বিরুদ্ধে পুলিশি নির্যাতন।’

ভিডিওতে ভুল তথ্য দেওয়ায় এরই মধ্যে ফুঁসে উঠেছেন ভারতীয় টুইটার ব্যবহারকারীরা। অল্প সময়ের মধ্যেই ১৯ হাজারের অধিক কমেন্ট ও রিটুইট চলে আসে সেখানে। অনেকে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক কমেন্টের মাধ্যমে পাক প্রধানমন্ত্রীকে নিয়ে ‘মজা’ করেন।

ইমরান খান

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের করা টুইট (ছবি : ইন্ডিয়া টুডে)

এ দিকে প্রধানমন্ত্রী ইমরান খানের করা টুইটের প্রেক্ষিতে সাদানন্দ নামে একজন ভারতীয় লেখেন, একটি রাষ্ট্রের প্রধানমন্ত্রী সমাজে ভুল বার্তা ছড়াচ্ছেন এটা ঠিক নয়। কেননা ভিডিওটি বাংলাদেশের। এর মাধ্যমে আমাদের রাজ্য পুলিশের অতিরিক্ত সমালোচনা করা হচ্ছে।

টুইট বার্তায় অপর একজন লিখেছেন, ভিডিওটি ভুল হয়েছে দেখে ইমরান খান টুইটার থেকে সেটিকে সরিয়ে নিয়েছেন। পাক প্রধানমন্ত্রী হতাশা থেকেই এটি করে থাকতে পারেন।

আরও পড়ুন :- উত্তাল উত্তরপ্রদেশে মুসলিমদের ‘ভয়’ ভাগ্য বরণ

অপর দিকে ভারতীয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক মেজর লিখেছেন, প্রতিদিন সন্ধ্যা ৭টার পর কিছু পোস্ট না করার জন্য আমরা অনেক আগেই ইমরান খানকে উপদেশ দিয়েছিলাম। কিন্তু তিনি কখনোই সেটা শোনেননি। এটি বাংলাদেশের ৮ বছর আগের একটি ভিডিও।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড