• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিল্লির ফ্ল্যাটে অগ্নিকাণ্ডে তিন নারীর মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৫০
অগ্নিকাণ্ড
রান্নাঘরে আগুন (ছবি : ইন্ডিয়া টুডে)

ভারতের রাজধানী নয়াদিল্লির উত্তর-পশ্চিমাঞ্চলীয় শালিমারবাগ শহরের একটি ফ্ল্যাটের রান্নাঘরে আগুন লেগে অন্তত তিন নারীর প্রাণহানি হয়েছে। এতে দমকলকর্মীসহ আরও কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

কর্তৃপক্ষের বরাতে গণমাধ্যম ‘দ্য টাইমস অব ইন্ডিয়া’ জানায়, শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় মর্মান্তিক এই দুর্ঘটনার খবর পেয়ে দমকলকর্মীরা সেখানে অভিযান শুরু করেন। পরে বাসার ভেতরে আটকে থাকা শিশুদের উদ্ধারের জন্য জানালার কাঁচ ভাঙতে গিয়ে তাদের কয়েকজন আহত হন।

দমকল বিভাগের মতে, স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে তারা প্রথম এই অগ্নিকাণ্ডের খবর পান। পরে দমকল বাহিনীর আট সদস্য দ্রুত ঘটনাস্থলের দিকে রওনা হন। তারা প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

দিল্লি ফায়ার সার্ভিসের পরিচালক অতুল গর্গ সাংবাদিকদের বলেছেন, ‘বহুতল ভবনটির নিচতলার রান্নাঘর থেকে প্রথম আগুনের সূত্রপাত হয়। দুর্ঘটনার সময় ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল। পরবর্তীকালে আগুন দ্রুতই ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় ছড়িয়ে পড়ে।’

আরও পড়ুন :- উত্তাল ভারত ভ্রমণে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য-কানাডার সতর্কতা

তিনি আরও বলেন, ‘প্রথম তলায় অভিযান চালিয়ে একজন বয়স্ক নারী ও দ্বিতীয় তলা থেকে পাঁচজনকে উদ্ধার করা হয়। বর্তমানে তারা সবাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।’

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড