• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানে বাস-ভ্যান সংঘর্ষে নিহত ১৫

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৮
দুর্ঘটনা
আগুনে পুড়ে যাওয়া বাস (ছবি : টাইমস অব ইসলামাবাদ)

পাকিস্তানের বেলুচিস্তানে বাস-ভ্যানের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন অন্তত ১৫ জন। খবর ‘টাইমস অব ইসলামাবাদ’।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার (১৩ ডিসেম্বর) পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বেলুচিস্তান প্রদেশের ঝোব জেলায় তেলবাহী ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে দুটি গাড়িতেই আগুন লেগে যায়। আর এ কারণেই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিক তদন্তের পর কান মেহতারজাইয়ের আধাসামরিক সেনাঘাঁটির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ কাক্কার বলেছেন, ভ্যানটিতে চোরাই পথে ইরান থেকে জ্বালানি তেল আসছিল। জ্বালানি তেল থাকার কারণেই ধাক্কা লাগার পর এতে আগুন লেগে যায়। তাৎক্ষণিকভাবে ভ্যান থেকে আগুন ছড়িয়ে পড়ে বাসে। দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই গাড়ি দুটি পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন- সৌদির মালাজ কারাগারে অগ্নিকাণ্ডে নিহত ৩

প্রশাসন জানিয়েছে, দুর্ঘটনার সময় ৪৪ আসনের বাসটিতে চালকসহ মোট ১৪ জন যাত্রী ছিলেন। ডেরা গাজি খান জেলা থেকে বাসটি যাচ্ছিল কোয়েটার দিকে। আর ভ্যানটিতে ছিলেন চালকসহ ২ জন। নিহত ১৫ জনের মধ্যে ১৩ জনই বাসের যাত্রী। অন্য দুজন হলেন ভ্যানচালক ও তার সহকারী। এ দুর্ঘটনায় আহতরা এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড