• বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহতের সংখ্যা বেড়ে ৪৩

  আন্তর্জাতিক ডেস্ক

০৮ ডিসেম্বর ২০১৯, ১২:২১
অগ্নিকাণ্ড
আগুন নেভাতে ফায়ার চেষ্টা চলছে (ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস)

ভারতের রাজধানী দিল্লির একটি কারখানায় আগুন লেগেছে। এতে শুরুতে ৩৫ জনের প্রাণহানির খবর পাওয়া গেলেও নিহতের সংখ্যা বেড়েছে। উদ্ধারকর্মী ও পুলিশের পক্ষ থেকে দেওয়া তথ্য অনুযায়ী, ভয়াবহ এই অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৩ জন মারা গেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’ জানিয়েছে রবিবার (৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে দিল্লির রানি ঝাঁসি রোডের আনাজ মান্দি এলাকার ওই কারখানায় আগুন লাগে। অগ্নিকাণ্ডের সময় কারখানার শ্রমিকরা ভেতরে ঘুমাচ্ছিলেন।

দিল্লি ফায়ার সার্ভিসের উপপ্রধান সুনীল চৌধুরী সাংবাদিকদের বলেন, ৬০০ বর্গফুটের ওই ভবনে ভোরবেলায় আগুন লাগে। কারখানার ভেতরটা অন্ধকার।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘ফায়ার সার্ভিসের প্রায় ৩০টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। নিহত হয়েছেন ৪৩ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এখন পর্যন্ত ৫০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে ভেতরে আরও অনেকেই আটকা পড়েছেন। অগ্নিদগ্ধদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এ দিকে সাধারণ মানুষকে রানি ঝাঁসি উড়ালসড়ক (ফ্লাইওভার) ব্যবহার না করার নির্দেশ দিয়েছে স্থানীয় ট্রাফিক পুলিশ। উড়ালসড়কটির অবস্থান নয়াদিল্লি রেলওয়ে স্টেশনের পাশেই।

প্রশাসন জানিয়েছে, বর্তমানে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড