• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে চিকিৎসককে ধর্ষণ মামলার চার অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত

  আন্তর্জাতিক ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৯, ১০:১৭
ভারত
এই স্থানেই বন্দুকযুদ্ধে নিহত হয় চারজন, ছবি : সংগৃহীত

ভারতের হায়দরাবাদে এক পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুনে অভিযুক্ত ৪ জন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। হায়দরাবাদ পুলিশের দাবি, শুক্রবার ভোর সাড়ে ৩টার সময় পুলিশের গুলিতে তারা নিহত হন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইট্টিন এক প্রতিবেদনে জানায়, চিকিৎসককে যেখানে গণধর্ষণ করা হয়েছিল সেখানে শুক্রবার ভোরে অভিযুক্তদের নিয়ে যায় পুলিশ। তখন অভিযুক্তরা পালানোর চেষ্টা করে। এরপর পুলিশ গুলি করলে ৪ জনই নিহত হন।

হায়দরাবাদ পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরে ঘটনার পুনর্বিশ্লেষণের জন্য ৪ অভিযুক্তকেই ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়। সেখানে পুলিশের হেফাজত থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। ফলে পুলিশ গুলি করতে বাধ্য হয়।

জানা গেছে, অভিযুক্ত এই ৪ জনকে ৩০ নভেম্বর গ্রেফতার করেছিল পুলিশ। এক নারী চিকিৎসককে ধর্ষণ করে খুন করে দেহ জ্বালিয়ে দেয় তারা। পুলিশের কাছে নাকি নিজেদের দোষও স্বীকার করেছিল অভিযুক্তরা। এরা চেরাপল্লি সেন্ট্রাল জেলে বন্দি ছিল।

মামলায় অভিযুক্তরা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়া প্রসঙ্গে হায়দরাবাদ পুলিশ কমিশনার জানিয়েছেন, পুলিশ হেফাজত থেকে পালাতে চাচ্ছিল ৪ জন। ভোর সাড়ে ৩টায় ৪৪ নম্বর জাতীয় সড়কের কাছে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি ছোড়ে। এতে তারা নিহত হয়।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড