• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াইসিকে নিয়ে মমতার বিতর্কিত মন্তব্য

  আন্তর্জাতিক ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১৬:৩১
মমতা এবং ওয়াইসি
মমতা বন্দ্যোপাধ্যায় ও আসাদউদ্দিন ওয়াইসি (ছবি : সম্পাদিত)

অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদ-উল-মুসলিমীন (এআইএমআইএম)-এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে বিজেপি সরকারের সবচেয়ে বড় বন্ধু বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) এক জনসভায় রাখা বক্তব্যে ওই মন্তব্য করেন তিনি। খবর ‘টাইমস অব ইন্ডিয়া’।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আসাদউদ্দিন ওয়াইসি হায়দরাবাদ থেকে টাকার থলি নিয়ে এ রাজ্যে (পশ্চিমবঙ্গে) এসে মুসলিমদের প্রতি ভালোবাসা দেখাচ্ছেন। তিনি আসলে বিজেপির সবচেয়ে বড় বন্ধু।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দাবি, একমাত্র তৃণমূল কংগ্রেসই মুসলিমসহ রাজ্যের সর্বস্তরের জনগণের স্বার্থরক্ষায় লড়াই করতে পারে।

এ সময় পশ্চিমবঙ্গের মুসলমানদের উদ্দেশে তিনি বলেন, তারা যেন বাইরে থেকে আসা নেতাদের ওপর ভরসা না করে। মমতার ভাষায়, বাইরে থেকে আসা নেতাদের বিশ্বাস করবেন না। তারা আপনাদের (সংখ্যালঘুদের) প্রতি সহানুভূতি প্রদর্শনের চেষ্টা করবেন। এটা মনে রাখবেন, কেবলমাত্র পশ্চিমবঙ্গের নেতারাই আপনাদের স্বার্থের জন্য লড়াই করতে পারেন।

তিনি আরও বলেন, যে নেতা হায়দরাবাদ থেকে এত টাকার ব্যাগ নিয়ে এসে নিজেকে মুসলমানদের প্রতি সহানুভূতিশীল হিসেবে বর্ণনা করছেন, তিনি আসলে বিজেপির সবচেয়ে বড় বন্ধু।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড