• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কংগ্রেসের বিধায়ককে পুলিশের মারধরের ভিডিও ভাইরাল

  আন্তর্জাতিক ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১৫:২২
সফি পরম্বিল
আহত সফি পরম্বিল (ছবি : আনন্দবাজার পত্রিকা)

ভারতের কেরালা রাজ্যের বিধানসভার কংগ্রেস দলীয় সদস্য সফি পরম্বিলকে মঙ্গলবার (১৯ নভেম্বর) রাস্তায় জনসম্মুখে মারধর করে পুলিশ। মারধরের মুহূর্তের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে এখন উত্তাল কেরালার বিধানসভা। খবর ‘আনন্দবাজার পত্রিকা’।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সংবাদমাধ্যমটি জানিয়েছে, এই ঘটনার প্রতিবাদে বিরোধীদলীয় বিধায়করা রক্তের দাগ লাগানো পোশাক পরে বিধানসভায় হাজির হন। কংগ্রেসের নেতৃত্বাধীন জোট ইউডিএফ (ইউনাইটেড ডেমোক্র্যাটিক ফ্রন্ট) অধিবেশনের শুরু থেকেই সোচ্চার হয় ওই ঘটনা নিয়ে।

কংগ্রেস বিধায়ক ভিটি বলরাম দাবি করেন, সভার কর্মকাণ্ড স্থগিত রেখে সফি পরম্বিলের ওপর পুলিশি নির্যাতনের বিষয়টি নিয়ে আলোচনা করতে হবে। এ সময় তুমুল হট্টোগোল করতে করতে পাঁচজন বিধায়ক স্পিকারের আসনের কাছাকাছি চলে আসেন। আর ওই পরিস্থিতিতে সভাকক্ষ ছেড়ে বের হয়ে যান স্পিকার।

ভিডিওটি দেখুন এখানে...

মঙ্গলবার আলোচিত এক ধর্ষণ মামলার তদন্তের দাবিতে রাস্তায় নামে কংগ্রেসের ছাত্র সংগঠন কেএসইউ। মিছিলের সামনে ছিলেন কংগ্রেস নেতা ও বিধায়ক সফি পরম্বিল। সেখানেই পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় তাদের। আর সংঘর্ষের এক পর্যায়ে বিধায়ক সফি পরম্বিলকে রাস্তায় ফেলে জনসম্মুখে মারধর করে পুলিশ।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড