• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শত্রুদের হুমকি দিল ইরান

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ২২:৩৭
ইরান-যুক্তরাষ্ট্র
ইরানের সেনাবাহিনী, ছবি : সংগৃহীত

শত্রুরা তেহরানের ওপর কোনো ধরনের আগ্রাসন চালানোর চেষ্টা করলে তার ভয়ঙ্কর জবাব দেওয়া হবে বলে জানিয়েছে ইরান। মঙ্গলবার দেশটির সেনাবাহিনী এক বিবৃতিতে এই হুমকি দেয়।

ইরানভিত্তিক গণমাধ্যম ইরনা এক প্রতিবেদনে জানায়, শত্রুদের যেকোনো ধরনের আগ্রাসনের ভয়ঙ্কর জবাব দেওয়া হবে বলে জানিয়েছে সেনাবাহিনী। এছাড়া আগ্রাসন মোকাবিলায় এবং নিজেদের ভূ-খণ্ড রক্ষায় তারা সবসময় প্রস্তুত বলেও উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে ইরানের সেনাবাহিনী জানায়, শত্রুদের যেকোনো আগ্রাসনের বিরুদ্ধে অবস্থান নেবে সেনাবাহিনী। ভূ-খণ্ড এবং দেশের সম্মানিত জনগণকে রক্ষায় আমরা সুদৃঢ় অবস্থান নেব। আমরা মাতৃভূমি রক্ষা এবং শান্তি প্রতিষ্ঠার দিকে মনোযোগ দিচ্ছি। এক্ষেত্রে শত্রুদের সব ধরনের ষড়যন্ত্র চিহ্নিত করা হবে।

সেনাবাহিনীর বিবৃতিতে আরও বলা হয়, ইরানের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র করেছে যুক্তরাষ্ট্র ও তার মিত্ররা। তারা তেহরানকে সর্বোচ্চ চাপে রেখে কোণঠাসা করতে চেয়েছে। তবে আমরা সেসব চাপ সফলতার সঙ্গে মোকাবিলা করে শত্রুদের হতাশ করেছি। ইসলামের শত্রুরা সবসময় ইরানকে বিপদে ফেলতে চায়। কিন্তু তেহরান কখনো মাথানত করবে না, শত্রুদের আগ্রাসনের ভয়ঙ্কর জবাব দেবে।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড