• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিহারে যাত্রীবাহী বাসে আগুন: নিহত ২৭

  আন্তর্জাতিক ডেস্ক

০৫ মে ২০১৮, ১০:২৫

ভারতের বিহার রাজ্যের বেলাওয়ে গ্রামের কাছে একটি যাত্রীবাহী বাসে আগুন লেগে ২৭ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বৃহস্পতিবার বিহারের মুজাফফরপুর থেকে নয়াদিল্লির অভিমুখে যাওয়ার সময় ২৮ নম্বর জাতীয় সড়কের ওপর একটি বাসে এ আগুন লাগে। বাসটিতে মোট ৩২ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে। জীবিত চারজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটির চালক একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপরই বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয় মানুষ উদ্ধারকাজ শুরু করার আগেই বাসটিতে আগুন ধরে যায়।

বিহার আঞ্চলিক পুলিশের মহাপরিদর্শক (আইজি) সুনীল কুমার জানান, 'পোড়া বাসটি থেকে ছাই সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।'

এ ঘটনায় বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার নিহত যাত্রীদের পরিবারকে চার লাখ রুপি করে আর্থিক সাহায্য দেওয়ার নির্দেশ দিয়েছেন।

বিহারের বিপর্যয় মোকাবিলা দপ্তরের মন্ত্রী দীনেশচন্দ্র যাদব জানান, ‘এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। আহতদের চিকিৎসার জন্য মোতিহারি ও মুজাফফরপুরের হাসপাতালগুলোকে তৈরি থাকতে বলা হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড