• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় যুবক হত্যা : দুই বাংলাদেশি নারী গ্রেফতার

  এসকে কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৯:৪৬
মালয়েশিয়া
নিহত বাংলাদেশি যুবক, (ছবি : দৈনিক অধিকার)

মালয়েশিয়ায় বাংলাদেশি এক যুবককে হত্যার দায়ে দুই বাংলাদেশি নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৮ নভেম্বর (সোমবার) স্থানীয় সময় বিকালে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ইয়াসমিন (৩৫) ও আলেয়া (৪০)।

গ্রেফতারের পরপরই দুই নারীকে রিমান্ডে নেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ দিকে হত্যাকাণ্ডের সময় প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম নামে এক বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদ করছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি মি. ইউ।

গত রবিবার প্রথম দফা জিজ্ঞাসাবাদের পর সোমবার বিকালে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। তবে কী কারণে মামুনকে হত্যা করা হয়েছে তা এ রিপোর্ট লিখা পর্যন্ত জানা যায়নি।

গত ১৫ নভেম্বর স্থানীয় সময় শুক্রবার সকাল ৭টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে ৪-৫ জন দুর্বৃত্ত ক্লাং মেরু এলাকায় আব্দুল্লাহ আল-মামুনের (৩২) দোকানে প্রবেশ করে। এরপর দোকানের শাটার বন্ধ করে মামুনকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। আব্দুল্লাহ আল-মামুন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনে যোগাযোগ করা হলে সংশ্লিষ্টরা জানান, পুলিশ সন্দেহভাজন দুই নারীকে গ্রেফতার করেছে এবং তাদের রিমান্ডে নেওয়া হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত তাদের অবশ্যই বিচার হবে বলে উল্লেখ করেন তারা। এ দিকে মামুনের লাশ ক্লাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যাকাণ্ডের তদন্ত শেষে লাশ দেশে পাঠানো হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ওডি/ডিএইচ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড