• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারাগারের মধ্যেই বিয়ে সারলেন ‘গ্যাংস্টার’

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১৬:৫০
বিয়ে
(ছবি : সংগৃহীত)

হত্যার দায়ে ভারতের পাঞ্জাব রাজ্যের পাতিয়ালার নাভা কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন কারাদণ্ডভোগ করছেন কুখ্যাত গ্যাংস্টার মোহাম্মদ ওয়াসিম। শুক্রবার (১৫ নভেম্বর) কারাগারের ভেতরে বিয়েবন্ধনে জড়িয়েছেন তিনি। খবর ‘দ্য টাইমস অব ইন্ডিয়া’।

তবে পাঞ্জাবের এই কারাগারে কোনো আসামির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে আরও একবার নাভা কারাগারে বিয়ের আসর বসেছিল।

গ্যাংস্টার মোহাম্মদ ওয়াসিম, ওয়াসিম গাজিকা খান গোষ্ঠীর সদস্য। জীবনের এক পর্যায়ে অপরাধমূলক কাজকর্মের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। আর এভাবে হয়ে ওঠেন কুখ্যাত গ্যাংস্টার।

বিভিন্ন হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে ২০১০ সাল থেকে কারাদণ্ড ভোগ করছেন ওয়াসিম। তবে সেটা তার বিয়ের পথে বাধা হয়ে দাঁড়াতে পারল না।

শুক্রবার সকাল ৯টায় মুসলিম রীতি অনুযায়ী কারাগারের ভেতরেই নিজ গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়েবন্ধনে জড়ান তিনি। এ সময় উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিয়ের জন্য প্যারোলে জামিনের আবেদন জানান ওয়াসিম। তবে আদালত তার সেই আবেদন খারিজ করে দেন। পরবর্তীকালে ওয়াসিমের আইনজীবী কারাগারের মধ্যেই বিয়ে সম্পন্ন করার আবেদন জানান। আর সেই আবেদনে সাড়া দেন আদালত।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড