• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্ষেপেছেন ইমরান খান

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ নভেম্বর ২০১৯, ২১:২৬
পাকিস্তান
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, ছবি : সংগৃহীত

নিজ সরকারের মিডিয়া কমিটির বিরুদ্ধে ক্ষেপেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এই কমিটির সঙ্গে গত সোমবার (১১ নভেম্বর) বৈঠকও করেছেন তিনি। শনিবার দেশটির বিভিন্ন সূত্র এ তথ্য জানিয়েছে।

পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ এক প্রতিবেদনে জানায়, মিডিয়া কমিটির ওপর ক্ষেপেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। সোমবার ওই কমিটির সঙ্গে বৈঠকের সময় ক্ষোভ প্রকাশ করেন তিনি। একই সঙ্গে সরকারের কার্যক্রম ইতিবাচকভাবে জনগণের সামনে তুলে ধরতে মিডিয়া কমিটিকে কৌশল প্রণয়নের নির্দেশ দেন পাক প্রধানমন্ত্রী।

বিভিন্ন সূত্র জানিয়েছে, দলের মিডিয়া টিমের কার্যক্রমে খুশি নন ইমরান খান। তিনি মনে করছেন, সরকারের কাজগুলো জনগণের সামনে তুলে ধরতে ব্যর্থ হচ্ছে এই টিম। ফলে ক্ষোভের পাশাপাশি বিরক্তিও প্রকাশ করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

অবশ্য ইমরান খানের এই ক্ষোভের বিষয়টি অস্বীকার করেছেন পাক প্রধানমন্ত্রীর তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী ফিরদাউস আশিক আওয়ান। তিনি এক টুইটার পোস্টে লেখেন, জিও নিউজ সম্পূর্ণ ভুয়া এবং সাজানো একটি সংবাদ প্রকাশ করেছে। বৈঠকে এ ধরনের কিছুই হয়নি। আমি আশা করছি, আমার এই আনুষ্ঠানিক ঘোষণার পর জিও নিউজ তাদের সংবাদটি প্রত্যাহার করবে।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড