• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওয়াজের শারীরিক সুস্থতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ : ইমরান

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ নভেম্বর ২০১৯, ১৫:০৮
ইমরান খান
পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান (ছবি : ডন)

নওয়াজ শরীফের সুস্থতার বিষয়টিকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন বলে জানিয়েছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। পাশাপাশি সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসা নিয়ে যাতে কোনো প্রকার রাজনীতি না হয়, সেদিকেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দৃষ্টি রাখতে বলেছেন তিনি। স্থানীয় সময় শুক্রবার (১৫ নভেম্বর) পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক বৈঠকে এসব কথা বলেন ইমরান। খবর ‘টাইমস অব ইসলামাবাদ’।

বৈঠকে ইমরান খান বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে নওয়াজ শরীফের পরিবারকে সব ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী। তাই তার অসুস্থতার বিষয়টি সরকার বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে। এই মুহূর্তে তার সুস্থ হয়ে ওঠাটাই সবচেয়ে বেশি জরুরি।

এ সময় পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী আরও বলেন, নওয়াজ শরীফের চিকিৎসার বিষয়টিকে নিয়ে ক্ষমতাসীন সরকার রাজনীতি করছে বলে অভিযোগ করেছে তার পরিবার। কিন্তু এটা ঠিক নয়। আমার তো মনে হচ্ছে, নওয়াজ শরীফের পরিবারই তার চিকিৎসার বিষয়টি নিয়ে রাজনীতি করছে।

সবশেষে ৬৯ বছর বয়সী নওয়াজ শরীফের দ্রুত সুস্থতা কামনা করেন ইমরান খান।

প্রসঙ্গত, গত বুধবার (১৩ নভেম্বর) নওয়াজ শরীফকে বিদেশে গিয়ে চিকিৎসা সেবা নেওয়ার অনুমতি দিয়েছে পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড