• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যার বিরুদ্ধে আন্দোলন সেই ইমরানই বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

  আন্তর্জাতিক ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১৬:৩৬
ইমরান খান
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (ছবি : ডন )

পাকিস্তানে এখন ক্ষমতাসীন প্রধানমন্ত্রী ইমরান খানের পদত্যাগের দাবিতে তীব্র আন্দোলন চলছে। গত কয়েকদিন ধরেই বিক্ষোভকারীরা রাজধানী ইসলামাবাদে অবস্থান করছেন। বৃষ্টি এবং শীত উপেক্ষা করেই সরকারবিরোধী এই আন্দোলন অব্যাহত রেখেছেন তারা।

এমন পরিস্থিতিতে যার বিরুদ্ধে আন্দোলন সেই ইমরান খান বিক্ষোভকারীদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। বৃষ্টি ও শীতের মধ্যেই রাজধানী ইসলামাবাদের রাস্তায় অবস্থান করা আন্দোলনকারীদের যেন কোনো প্রকার সমস্যা না হয় সেজন্য সর্বাত্মক সহযোগিতা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তিনি।

ইমরানের করা এক টুইটার বার্তার বরাত দিয়ে শুক্রবার (৮ নভেম্বর) এই খবর প্রকাশ করেছে ‘এআরআই নিউজ’।

ওই টুইটার বার্তায় ইমরান খান লেখেন, ‘আন্দোলনকারীরা বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে রাজধানী ইসলামাবাদের রাস্তায় অবস্থান করছেন। সন্দেহাতীতভাবে এমন আবহাওয়ায় কষ্ট হচ্ছে তাদের। তাই আমি রাজধানী ইসলামাবাদের কর্তৃপক্ষকে আন্দোলনে অংশগ্রহণকারীদের সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশ দিয়েছি।’

প্রসঙ্গত, আন্দোলনকারীদের দাবি, ইমরান খান সেনাবাহিনীর সহায়তায় কারচুপি করে নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় এসেছেন। এ ছাড়া তার সময়ে পাকিস্তানের অর্থনীতি ক্রমশ অবনতির দিকে যাচ্ছে। তাই তাকে অবিলম্বে ক্ষমতা ছাড়তে হবে।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড