• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবি শিক্ষার্থী করোনায় আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

১৯ মে ২০২০, ১৯:৩৩
করোনা
ছবি : সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা বিভাগের এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৮ মে) জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া প্রতিবেদনে তার করোনা পজেটিভ আসে।

জানা যায়, ১৭ মে (রবিবার) উপজেলা হাসপাতাল থেকে ১৮ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ১৮ মে রাতে পাওয়া প্রতিবেদনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। তার বাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রামচন্দ্রখালি গ্রামে। করোনায় আক্রান্ত শিক্ষার্থী গত ১৪ মে জ্বর, সর্দি, ঠাণ্ডা, কাশি নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসেন।

আরও পড়ুন : ঈদের পর এসএসসির ফল

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক গাজী রফিকুল হক জানান, ১৭ মে উপজেলা হাসপাতাল থেকে করোনা সন্দেহে নয়জনের নমুনা সংগ্রহ করে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৮ মে আসা প্রতিবেদনে তাদের মধ্যে ওই শিক্ষার্থীর করোনা পজেটিভ আসে। রাতেই তার বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে জামালপুর সদর হাসপাতালের স্বতন্ত্র করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড