• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার করোনায় আক্রান্ত অস্কারজয়ী টম হ্যাঙ্কস দম্পতি

  অধিকার ডেস্ক

১২ মার্চ ২০২০, ১৪:০৯
টম হ্যাঙ্কস
টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন (ছবি- ইন্টারনেট)

করোনার থাবা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। এবার এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন হলিউড তারকা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন। বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন এই দম্পতি। নিজেদের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেওয়া পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন দুবার অস্কারজয়ী এই হলিউড তারকা।

ইনস্টাগ্রামে এক পোস্টে ৬৩ বছর বয়সী টম হ্যঙ্কস জানান, তিনি ও তার স্ত্রী অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। তাদের দুইজনেরই কিছুটা ক্লান্ত লাগছিল। ঠান্ডা লেগেছিল। সঙ্গে শরীর ব্যথাও ছিল। মাঝেমধ্যেই রিটার শরীর ঠান্ডা হয়ে যেত, কিছুক্ষণের মধ্যেই তা ঠিক হয়ে যেত। এমতাবস্থায় তারা শরীরে করোনা ভাইরাস রয়েছে কি না তার পরীক্ষা করান। 

অস্কারজয়ী এই অভিনেতা আরও লিখেছেন, ‘পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে যে আমরা উভয়ই করোনায় আক্রান্ত। প্রশ্ন হলো, এখন কী হবে? আমাদের ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে। পরীক্ষা ও পর্যবেক্ষণের মধ্যে রাখা হবে আমাদের। সে সঙ্গে বাকি পৃথিবীর সুরক্ষার জন্য সবার থেকে বিচ্ছিন্ন রাখা (আইসোলেশন) হবে। প্রথম দিনে এর চেয়ে আর বেশি কী বলব? আমাদের হালনাগাদ তথ্য জানাতে থাকব।’

আরও পড়ুন : করোনায় ইতালিতে এক দিনে ১৯৬ জনের মৃত্যু

টম হ্যাঙ্কসের এই পোস্টে বিশ্বের নানা তারকা ও ভক্তরা উদ্বেগ প্রকাশ করে তাদের সুস্থতা কামনা করেছেন। মাত্র তিন ঘণ্টায় পোস্টের কমেন্টের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে।  

উল্লেখ্য, মার্কিন রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির বায়োপিকের শুটিংয়ে অস্ট্রেলিয়ায় যান টম হ্যাঙ্কস।

ওডি/এনএম 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড