• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাশ না নিয়েই হাসপাতাল ছেড়েছেন স্বজনরা

  অধিকার ডেস্ক

০৫ জুলাই ২০২০, ১৬:৩৭
রামেক
রামেক হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও একজনের লাশ ফেলে গেছেন স্বজনরা। মৃত ব্যক্তির নাম হাবিবুর রহমান। রাজশাহীর চারঘাট উপজেলায় তার বাড়ি। করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, করোনার সন্দেহভাজন রোগীদের ওই ওয়ার্ডে রাখা হলেও হাবিবুর রহমানের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। কিন্তু মৃত্যুর আগ পর্যন্ত তার সঙ্গে তার স্বজনরা থাকলেও মৃত্যুর পর তারা লাশ ফেলে চলে গেছেন। এ লাশের ব্যাপারে পুলিশকে জানানো হয়েছে। স্বজনরা লাশ না নিলে কোয়ান্টাম ফাউন্ডেশন বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করবে।

এর আগে গত শনিবার রাতে একই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নওগাঁর পত্নীতলা উপজেলার আজাদ আলী নামে এক করোনা রোগীর মৃত্যু হয়। এরপর মৃত ব্যক্তির ভাই এবং ভাবি পালিয়ে যান। তারা নিজেদের মোবাইল নম্বরও বন্ধ করে রাখেন। বেলা আড়াইটা পর্যন্ত লাশটি হাসপাতালেই ছিল। তবে পত্নীতলা থানা পুলিশ মৃতের স্বজনদের লাশ নেওয়ার জন্য নির্দেশনা দিয়ে এসেছে। স্বজনরা না নিলে এই লাশটিও কোয়ান্টাম ফাউন্ডেশন দাফন করবে।

স্বাস্থ্য-ভোগান্তি, নতুন পরিচিত অসুস্থতার কথা জানাতে অথবা চিকিৎসকের কাছ থেকে স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ পেতেই-মেইলকরুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব এবং সংশ্লিষ্ট স্বাস্থ্য সমস্যার পরামর্শ দেবার প্রচেষ্টা থাকবে আমাদের।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড