• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এভারকেয়ার নেটওয়ার্কে যুক্ত হলো বাংলাদেশের এসটিএস হোল্ডিং লিমিটেড

  অধিকার ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ১৪:৫১
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

চিকিৎসা ক্ষেত্রে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার ও স্বাস্থ্যসেবার মান উন্নয়নে বাংলাদেশের এসটিএস হোল্ডিং লিমিটেডের সাথে যুক্ত হলো এভারকেয়ার ও সিডিসি গ্রুপ।

সোমবার (২৭ জানুয়ারি) একটি চুক্তিপত্র ঘোষণার মাধ্যমে উভয়পক্ষ এই তথ্যটি নিশ্চিত করেছে। চুক্তিপত্র অনুযায়ী, এভারকেয়ারের সহযোগীতায় এসটিএস রোগীদের তাৎক্ষনিক যেকোনো সেবা দিবে। অধিগ্রহণ চুক্তিটির লেনদেনের অংশটি এই বছরের প্রথমার্ধেই সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

এভারকেয়ারের সিইও অ্যান্ড্রু কুরী বলেন, “এভারকেয়ার গ্রাহকদের ব্যয় কমিয়ে ও স্বাস্থ্যসেবার মান বাড়িয়ে রোগীর অবস্থা উন্নয়নের লক্ষ্যে সর্বদা প্রন্তুত। এর নেটওয়ার্ক প্লাটফর্মে বাংলাদেশের শক্তিশালী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এসটিএস যুক্ত হওয়ায় এভারকেয়ার পূর্ণতা পেয়েছে।”

এসটিএস হোল্ডিং লিমিটেড অধিগ্রহণে রাইজ ফান্ডের সহায়তাতয় এভারকেয়ার হেলথ ফান্ডের সাথে বিনিয়োগ করে সিডিসি গ্রুপ, যুক্তরাজ্যের ইমপ্যাক্ট ইনভেস্টরস এবং ডেভিলপমেন্ট ফিন্যান্স ইন্সটিটিউট।

বাংলাদেশের রোগিদের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে ২০০৫ সালে প্রতিষ্ঠিত এসটিএস হোল্ডিং লিমিটেড। প্রতিষ্ঠানটি বর্তমানে ঢাকায় ৩৭টি বিশেষায়িত বিভাগের ৪২৫ শয্যাবিশিষ্ট একটি মাল্টিডিসিপিনারি হাসপাতাল পরিচালনা করছে।

এছাড়াও চট্টগ্রামে তাদের ৪০০ শয্যাবিশিষ্ট একটি হাসপাতাল নির্মাণাধীন রয়েছে। স্বাস্থ্যসেবায় উন্নয়নে ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনালের (জিসিআই) স্বীকৃতি অর্জন করে এসটিএস হোল্ডিং লিমিটেড। এছাড়াও প্রতিষ্ঠানটি আরো তিনবছর এই স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে।

ওডি/এসএস

স্বাস্থ্য-ভোগান্তি, নতুন পরিচিত অসুস্থতার কথা জানাতে অথবা চিকিৎসকের কাছ থেকে স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ পেতেই-মেইলকরুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব এবং সংশ্লিষ্ট স্বাস্থ্য সমস্যার পরামর্শ দেবার প্রচেষ্টা থাকবে আমাদের।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড