• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ১৮ আশ্বিন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

বিশ্বকাপ জিতে বিশ্বাসই করতে পারছেন না মেসি!

  ক্রীড়া ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২২, ১৬:৩৪
বিশ্বকাপ ট্রফি

বিশ্বকাপ ট্রফি জেতার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন মেসি। সেটি জেতার পর দেখা গেল তার উদযাপনের ভঙ্গি। মেসি বিশ্বাসই করতে পারছিলেন না যে, তার স্বপ্নপূরণ হয়েছে। ম্যাচ শেষে সে কথাই লিখলেন মেসি।

২০০৬ সাল থেকে বিশ্বকাপ খেলছেন মেসি। ব্যক্তিগত ট্রফি ছাড়াও রয়েছে অনেক রেকর্ডও। বার্সেলোনার হয়ে একাধিক ট্রফি জিতেছেন। দেশের হয়ে কোপা আমেরিকা জিতেছেন। কিন্তু তবুও কোথাও যেন না পাওয়ার একটা আক্ষেপ ছিল তার। যা পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। সেই স্বপ্নপূরণ হল রবিবার।

মেসি লিখলেন, “বিশ্ব চ্যাম্পিয়ন। কত বার এই স্বপ্ন দেখেছি। এটা পাওয়ার জন্য কত অপেক্ষা করেছি। সেটা পাওয়ার পর বিশ্বাসই হচ্ছে না যে পেয়েছি। পরিবারকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। ধন্যবাদ তাদের যারা বিশ্বাস করেছিল যে আমি পারব। আরও এক বার প্রমাণ হয়ে গেল আর্জেন্টিনার গোটা দল এক হয়ে যদি কিছু চায়, সেটা পায়। কোনও ব্যক্তি নয়, গোটা দলের জন্যই এটা সম্ভব হয়েছে। একটা স্বপ্নের পিছনে সবাই দৌড়েছি। আমরা পেরেছি। তর সইছে না। আর্জেন্টিনা যেতে চাই। খুব তাড়াতাড়ি দেখা হবে।”

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার শুরুটা ভাল হয়নি। প্রথম ম্যাচেই সৌদি আরবের বিরুদ্ধে হেরে গিয়েছিলেন মেসিরা। সেই ধাক্কাটাই পাল্টে দিল আর্জেন্টিনাকে। এর পর আর হারেনি তারা। একের পর এক বাধা টপকে মেসির হাতে বিশ্বকাপ।

মেসি বলেন, “ট্রফি নিয়েই বিশ্বকাপ অভিযান শেষ করতে চেয়েছিলাম। সেটা পেরেছি। এর থেকে বেশি আর কিছু চাইতে পারি না। কোপা আমেরিকার পর বিশ্বকাপ। ভাবতেই পারছি না। এর পর কী হবে?”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড