• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিলের পতাকার রঙে অফিস সাজালেন যুবলীগ নেতা

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

৩০ নভেম্বর ২০২২, ১৩:৫৬
ব্রাজিলের পতাকার রঙে অফিস সাজালেন যুবলীগ নেতা
ব্রাজিলের পতাকার রঙে সাজানো অফিস (ছবি : অধিকার)

ঢাকার আশুলিয়ায় পুরো অফিসই ব্রাজিলের পতাকার রঙে সাজালেন ব্রাজিল দলের ভক্ত ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার। বিষয়টি স্থানীয় ক্রীড়ামোদী মানুষের মধ্যে বেশ সাড়া ফেলেছে। দূর থেকেও অনেকে এই ব্রাজিল অফিসটি দেখতে ছুটে আসছেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, আশুলিয়ার ইটখোলা পশ্চিম গুমাইল এলাকায় অবস্থিত ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয় দুই-তলা ভবনটি ব্রাজিলের পতাকার আদলে রাঙিয়েছেন।

জানা যায়, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বাসিন্দা নুরুল আমিন সরকার। তিনি ব্রাজিল ফুটবল দলের সমর্থক। আর নিজের সমর্থিত দলের প্রতি ভালোবাসা থেকেই তার নিজের যুবলীগের দু’তলা অফিসটি প্রায় লাখ টাকা খরচ করে ব্রাজিলের পতাকার রঙে সাজিয়েছেন এই যুবলীগ নেতা। ছোটবেলা থেকেই তিনি বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল দলকে সমর্থন দিয়ে আসছেন। আর তাই ছোট বেলা থেকেই তারই ইচ্ছে যখনই বিশ্বকাপ খেলা শুরু হয় তখন পছন্দের দলের জন্য আকর্ষণীয় কিছু করার। সেই চিন্তা থেকেই নিজ দ্বিতলা অফিস সাজিয়েছেন ব্রাজিলের পতাকার আদলে।

২০২২ সালের কাতার বিশ্বকাপে এই প্রথমবারের মতো ফুটবল বিশ্বকাপে তিনি তার অফিস ব্রাজিলের পতাকার আদলে সাজিয়েছেন। নিজ অফিস সাজানোর পাশাপাশি তিনি ব্রাজিলের বড় বড় পতাকা বানিয়ে এলাকার অনেক বহুতল ভবনে টানিয়ে দেন। তবে অফিসের দেওয়ালের পাশাপাশি গেট, রাস্তার পাশে থাকা দেওয়াল গুলোতেও ব্রাজিল প্রিয় দলের পতাকার রঙে রাঙিয়েছে।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়টি এখন সবার কাছে ব্রাজিলের অফিস নামেই পরিচিত। আর এই ব্রাজিল অফিসটি দেখতে প্রতিদিনই বিভিন্ন স্থান থেকে ব্রাজিল ভক্তরা আসছে এখানে। শুধু আশুলিয়ার লোকজনই নয় আশপাশের অঞ্চল থেকেও ভক্ত সমর্থকরা এই ব্রাজিলের এই অফিস দেখতে আসে। নিজ দলকে সমর্থন দিতে এমন উদ্যোগে আনন্দিত আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ এবং ব্রাজিল ভক্ত অন্য সংগঠনের নেতাকর্মী ও ক্ষুদে ভক্ত থেকে শুরু করে প্রবীণ ভক্তরাও। ব্রাজিলের পতাকার আদলে যুবলীগ নেতার অফিস দেখতে এসে ব্রাজিল সমর্থকদের ছবি তুলতেও দেখা যায়।

এ বিষয়ে ব্রাজিল অফিসের মালিক ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার বলেন, প্রিয় দলের প্রতি ভালবাসা থেকেই আমার এমন উদ্যোগ। যতদিন সুস্থ থাকবো চেষ্টা করে যাবো ভালবাসার প্রিয় দলের জন্য নজরকাড়া কিছু করার।

সেই সাথে তিনি আরও বলেন, যদি কখনো সুযোগ হয় ঘুরে আসবো ভালবাসার দল ব্রাজিল দেশ থেকে। আমার প্রিয় দলের জন্য দোয়া ও শুভ কামনা রইলো এবার জন্য ৬ষ্ঠ বিশ্বকাপ জিততে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড