• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল ‘চোর’ রোনাল্ডো!

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২২, ১২:৫৫
রোনাল্ডো

বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল। সোমবার রাতে উরুগুয়েকে ২-০ গোলে হারিয়ে দিলেও পর্তুগালের হয়ে করা একটি গোল নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। রোনাল্ডো মাঠেই দাবি করেন গোলটি তার করা। গোলের পর উচ্ছ্বাস করার ভঙ্গি দেখে অনেকেই মনে করেছিলেন গোলটি তার। কিন্তু আসলে গোলটি ব্রুনো ফার্নান্ডেজ়ের।

প্রথমার্ধে গোল করতে পারেনি পর্তুগাল। দ্বিতীয়ার্ধে বক্সের বাইরে থেকে ভেসে আসা ফার্নান্ডেজ়ের ক্রসে হেড করার জন্য লাফান রোনাল্ডো। বল জালে ঢুকতেই উৎসব করেন তিনি। মনে হয় গোলটা তিনিই করেছেন। কিন্তু রিপ্লেতে দেখা যায় বলটি রোনাল্ডোর মাথায় লাগেনি। ফার্নান্ডেজ়ের মারা বলটাই জালে জড়িয়েছে।

ম্যাচ শেষের পরেও রোনাল্ডোকে দেখা যায় ওই গোলটি নিজের বলে দাবি করতে। তিনি জানান, বলটি তার মাথা ছুঁয়ে গোলে ঢুকেছে।

তবে রোনাল্ডোর ওই উৎসব করাকে অভিনয় বলেছেন অনেকে। ইংল্যান্ডের ক্রিকেটার ক্রিস ওকস টুইট করে ক্রিকেটীয় প্রযুক্তির কথা উল্লেখ করে মজার ছলেই। তিনি লেখেন, “স্নিকো কী বলছে রোনাল্ডোর গোলটা নিয়ে? ফ্ল্যাট লাইন দেখাবে মনে হয়।” ক্রিকেটে বল ব্যাটে লাগলে স্নিকো মিটারে তা দেখিয়ে দেয় লাইনের মাধ্যমে। যদি না লাগে তাহলে ফ্ল্যাট লাইন দেখায়। ওকস সেটাই বলতে চেয়েছেন।

অনেকে মজা করে বলেছেন রোনাল্ডো উৎসব করেছিলেন ফার্নান্ডেজ়ের জন্য। মাঠে উপস্থিত ৮৯ হাজার সমর্থক দেখেছেন গোলটি কার। তারা দেখলেন ফার্নান্ডেজ়ের গোলে কী ভাবে উৎসব করলেন রোনাল্ডো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড