• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার জন্য চাই ছোট্ট উপহার

  নিশীতা মিতু

১৪ জুন ২০১৯, ১০:১৩
উপহার
বাবাকে দিতে পারেন প্রয়োজনীয় কিছু; (ছবি- সম্পাদিত)

যে মানুষটার হাত ধরে আমাদের পথ চলার শুরু হয় তিনি হলেন বাবা। মায়ের পাশাপাশি আমাদের বড় করাতে বাবার অবদানও কিন্তু কম নয়। বাবার প্রতি ভালোবাসা আর কৃতজ্ঞতা স্বীকার করার একটি বিশেষ দিন হলো ‘বাবা দিবস’। প্রতি বছর জুন মাসের ৩য় রবিবার বাবা দিবস পালন করা হয় বিশ্বব্যাপী। এবার ১৬ জুন পালিত হবে বিশেষ এই দিনটি।

বাবার প্রতি ভালোবাসা প্রকাশের এ দিনটিতে তাকে বিশেষ কিছু না দিলে কি আর চলে? কেমন হয় যদি এই বাবা দিবসে বাবাকে পছন্দের কিংবা প্রয়োজনীয় কোনো জিনিস উপহার দিয়ে চমকে দেন? কী দেবেন ভেবে পাচ্ছেন না? তবে এ লেখা আপনার জন্যই। চলুন বাবাকে দেওয়া যায় এমন কিছু উপহার সম্পর্কেই জেনে নিই-

চশমা- বাবা কি চশমা পরেন? তবে এই বাবা দিবসে বাবাকে দিন চশমা কিংবা চশমা ফ্রেম। এই জিনিসটি তার প্রয়োজনে যেমন লাগবে তেমনি সন্তান থেকে পেলে তিনি খুশিও হবেন।

চাবির রিং- বাবা যে বয়সীই হোক না কেন, প্রয়োজনীয় একটা চাবির রিং তার লাগেই। এখন অনেক কাস্টোমাইজ চাবির রিং পাওয়া যায়। দামে কম আর বিশেষ লেখা সম্বলিত এসব চাবির রিং হতে পারে বাবা দিবসের জন্য দারুণ উপহার। সঙ্গে রাখতে পারেন ছোট্ট একটি কার্ড।

টি শার্ট- আপনার বাবা যদি টি শার্ট পরেন তবে বাবা দিবসে তাই উপহার দিন। চাইলে কাস্টোমাইজ টি শার্টও দিতে পারেন। এটি একটু বেশি বিশেষ হবে তার জন্য।

ছাতা- বর্ষা শুরু হবে আগামীকাল থেকে। হুটহাট বৃষ্টি হবে নিত্যসঙ্গী। কেমন হয় যদি বাবাকে একটা ছাতাই কিনে দেন। এসময়ে কাজে লাগাতে পারবেন ছাতাটি।

হাতঘড়ি- বাবার হাতের ঘড়িটা বেশ পুরোনো হয়ে গেছে, কিন্তু বদলাচ্ছেন না। এই তবে আপনার সুযোগ বাবাকে চমকে দেওয়ার। একটি হাতঘড়ি উপহার দিন তাকে। বাজেট একটু বেশি হলে দিতে পারেন ব্র্যান্ডের ঘড়ি।

শেভিং ফোম, পারফিউম সেট- উপহারের তালিকায় রাখতে পারেন এ দুটি জিনিসও। তবে তিনি কেমন পারফিউম পছন্দ করেন তা খেয়াল রাখুন।

মোবাইল- আপনার বাজেট যদি বেশি হয়ে থাকে আর বাবাকে যদি ভালো কিছু দিতে চান তবে উপহার দিন মোবাইল। তার পছন্দের মোবাইল উপহার দিন।

নোটবুক ও কলম- নিজের কথা লেখার জন্য হোক কিংবা হিসাবের প্রয়োজনে একটা নোটবুক সবারই লাগে। বাবাকে দিতে পারেন নোটবুক ও কলমের সেট। তার কাজে লাগবে।

এছাড়াও যা কিছু- বাবাকে উপহার দিতে পারেন মানিব্যাগ, জুতা, টাই, ফটোফ্রেম ইত্যাদি। আর কিছু না হলে এক তোড়া ফুল দিয়েই তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারেন। কিংবা পছন্দের খাবার খাওয়াতে পারেন তাকে।

ওডি/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড