• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম জিএমএম অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০০
জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম জিএমএম অনুষ্ঠিত
জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম জিএমএম অনুষ্ঠিত

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর প্রথম জেনারেল মেম্বার মিটিং (জিএমএম)। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত জিএমএম-এ উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা পাইওনিয়ার ২০২৩-এর মেন্টর ও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডি সিলভা, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সিনেটর এস এম তানভীর সাদ আকাশ, বিডিসি চেয়ারপারসন মো: ফজলে মুনিম, অ্যাসিস্ট্যান্ট টু ন্যাশনাল সেক্রেটারি জেনারেল সিনেটর শাফকাত হোসাইন, জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের ফাউন্ডার, ন্যাশনাল ডিরেক্টর এবং ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যা। ২০২৩ এর লোকাল প্রেসিডেন্ট মো: আল শাহারীয়ার।

জেসিআই ঢাকা পাইওনিয়ার-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি, জেনারেল লিগাল কাউন্সিল শিহাবউদ্দৌলা তালুকদার, সেক্রেটারি জেনারেল শাহানা জাহান, ডিরেক্টর শরিফুল ইসলাম, ফিলকুল আহমেদ মেঘন ও নাদিয়া আফরিন এবং কমিটি চেয়ার জোবায়ের রুবেল এবং চ্যাপ্টারের অন্যন্য সদস্যদের উপস্থিতিতে জিএমএম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ২০২৩ এর ডিরেক্টর নাদিয়া আফরিন ও ফিলকুল আহমেদ মেঘনকে শপথ বাক্য পাঠ করান ২০২৩ এর লোকাল প্রেসিডেন্ট মো: আল শাহারীয়ার। ২০২৩ এর প্লান অফ একশন তুলে ধরেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন সজীব এবং বাজেট পেশ করেন ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি (লাকি জাদু)। এর পর একে একে বিভিন্ন এজেন্ডা পেশ করেন লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার এবং মেম্বার ও বোর্ডের সম্মতিতে এজেন্ডাগুলো পাশ করা হয়।

জেসিআই ঢাকা পাইওনিয়ার-এর ফাউন্ডার, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট এবং ন্যাশনাল ডিরেক্টর ইলিয়াস মোল্যা গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ ও সফলতা তুলে ধরে বলেন, গতবারের কমিটির চেয়ে এবারের কমিটির দক্ষতা ও সাংগঠনিক যোগ্যতার উপর তিনি বেশি ভরসা করতে চান। তিনি পাইওনিয়ারকে দেশের অন্যতম সক্রিয় চ্যাপ্টার হিসেবে দেখার প্রত্যাশা ব্যক্ত করেন।

লোকাল প্রেসিডেন্ট আল-শাহারীয়ার তার বক্তব্যে বলেন, সকলের সহযোগিতায় ভালো কিছু করার অপেক্ষায় আমরা। জেসিআই ঢাকা পাইওনিয়ার কোয়ালিটি মেম্বার প্রত্যাশা করে। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য। আমরা জেসিআইয়ের মূল উদ্দেশ্যকে সমুন্নত রেখে সাফল্যের চুড়ায় যাওয়ার পথে হাটতে চাই।

পাইওনিয়ার সদস্যদের অনুপ্রেরণামূলক গল্প শোনান মেন্টর ও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডি সিলভা। বলেন, সফল মানুষদের সংগঠনের নাম জেসিআই। আন্তর্জাতিকভাবে সমাদৃত এই সংগঠনটির দুজন সদস্য জাপানের রাষ্ট্রপ্রধান হয়েছেন আর একজন হয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট। এমনকি আমাদের দেশের দুজন সংসদ সদস্যও জেসিআইয়ের সদস্য ছিলেন।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৩৬টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার অন্যতম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড