• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক মাসে ইর্ষনীয় সাফল্যের দ্বারপ্রান্তে দৈনিক প্রতিদিনের কাগজ

  নিজস্ব প্রতিবেদক

০২ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৭
এক মাসে ইর্ষনীয় সাফল্যের দ্বারপ্রান্তে দৈনিক প্রতিদিনের কাগজ
এক মাসে ইর্ষনীয় সাফল্যের দ্বারপ্রান্তে দৈনিক প্রতিদিনের কাগজ

দেশের শতশত পত্রপত্রিকার মাঝে মাত্র এক মাস আগে খায়রুল আলম রফিক এর প্রকাশনা ও সম্পাদনায় দৈনিক প্রতিদিনের কাগজ ইতোমধ্যে হাজার হাজার পাঠকের মন জয় করে নিয়েছে। পত্রিকাটি পৌছে গেছে দেশের বেশ কয়েকটি জেলা-উপজেলায়। তীব্র গরমে চরম সময়ে সকালের চায়ের চুমুকের সাথে হাতে হাতে পৌছে যাচ্ছে পত্রিকাটি।

মাত্র ১ মাসের মধ্যে ঢাকা থেকে সম্পূর্ণ চার রঙ্গা ছাপাতে ১৬ জেলায় পৌছে গেছে পত্রিকার সংখ্যা। পত্রিকাটির প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক বলেন, ‘পত্রিকাটি জনমানুষের হাতে হাতে পৌছে দিতে নিরলস ভাবে কাজ করছে দৈনিক প্রতিদিনের কাগজ টিম। ’

দৈনিক প্রতিদিনের কাগজ এর উপদেষ্টা সম্পাদক এবং বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম প্রতিদিনের কাগজ এর অগ্রগতি সম্পর্কে বলেন, প্রথম মাসেই আজকের পত্রিকার অগ্রগতি খুবই ইতিবাচক, আমি এর উত্তরোত্তর সাফল্য কামনা করছি। পথ চলা কেবল শুরু, এই পথ, প্রতিদিনের কাগজ সাফল্যের সাথে পাড়ি দিয়ে যাবে এই প্রত্যাশা রাখি।

দৈনিক প্রতিদিনের কাগজ সম্পর্কে লেখক ও দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর সজীব বলেন, পত্রিকাটির প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক তারুণ্যদীপ্ত, উদ্যমী ও সাহসী সাংবাদিক হিসেবে সুপরিচিত। তিনি প্রতিদিনের কাগজ এর ১ মাসের সাফল্য দিয়েই বুঝিয়ে দিয়েছেন তিনি ও তার পত্রিকা লম্বা রেসের ঘোড়া। প্রতিদিনের কাগজ প্রতিনিয়ত সাফল্যের নতুন নতুন দিগন্ত ছুয়ে ফেলুক এই প্রত্যাশা। এই পত্রিকাটির অগ্রযাত্রায় পাশে আছি সর্বদা।

দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকা একমাস ধরে অনলাইনেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করছে। অনলাইন ভার্শনের সাথে দৈনিকটি প্রতিদিন আপলোড করছে তাদের ই-পেপার ভার্সন। নান্দনিক ডিজাইন এবং পাঠক উপযোগী করে তৈরি করা হয়েছে ওয়েব সাইট । www.pkagoj.com এ পত্রিকাটির অনলাইন ভার্ষন এবং www.pkagoj.com.epaper এ পত্রিকাটির ই-পেপার পড়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড