• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় মানবতার সেবায় দুস্থদের দুয়ারে সোহেল শাহরিয়ার

  অধিকার ডেস্ক

২২ এপ্রিল ২০২০, ২৩:৩৭
সোহেল শাহরিয়ার রানা
সোহেল শাহরিয়ার রানা

প্রাণঘাতী করোনাভাইরাসে কর্মক্ষেত্র বন্ধ থাকায় চুলায় আগুন জ্বলছেনা অনেক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের। দেশব্যাপী এমন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় রাজধানীর বিভিন্ন স্থানে দরিদ্র, কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাড়িয়েছে বৃহত্তর মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সস্পাদক সোহেল শাহরিয়ার রানা।

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে সোহেল শাহরিয়ার রানার নিজস্ব অর্থায়নে রাজধানীর কলাবাগান, ঝিঘাতলা, বাংলামটর, মগবাজার, বনশ্রী, কমলাপুর, শাহজাহানপুর, সিপাহী বাগ, ভূইয়া পাড়া, বাসাবো, মুগদাপাড়া, মানিকনগর, যাত্রবাড়ী, শ্যামপুর, জুরাইন ও বড়ইতলা, গোড়ানসহ বিভিন্ন এলাকার শত শত মানুষের বাসায় উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়। বিতরন করা খাদ্যসামগ্রীর তালিকায় ছিল সবজীসহ চাল, ডাল, তেল, ছোলা, আলু, লবণ, সাবান ইত্যাদি। এছাড়া রমজানে রাজধানীর বিভিন্ন পয়েন্টের মানুষ যাতে বিনামুল্যে সবজি সংগ্রহ করতে পারে, সে ব্যবস্থা করা হয়েছে।

রাজধানীর যেকোন প্রান্ত থেকে অসহায় যে কেউ যোগাযোগ করলেই কয়েকটি টিমের মাধ্যমে তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয় বলে জানান সোহেল শাহরিয়ার। এর আগে এ টিমের মাধ্যমে ৫ শতাধিকের বেশি পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও সুবিধাবঞ্চিতদের মাঝে রান্না করা খাবার পৌছে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এবিষয়ে সেহেল শাহরিয়ার রানা বলেন, ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনায় নগরীর কিছু মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছি। মধ্যবিত্ত কিছু পরিবার খাবারের জন্য লাইনে দাড়াতে সংকোচ করে, ফোনকল বা মেসেজ পেলে আমার টিম তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। এ চেষ্টা চলতে থাকবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড