• রোববার, ১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

০৫ নভেম্বর ২০২৩, ১৭:৫৯
জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত
জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীতে একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনটি অনুষ্ঠিত হয়। জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের ফাউন্ডার ও ইমিডিয়েট লোকাল প্রেসিডেন্ট এবং ন্যাশনাল ডিরেক্টর ইলিয়াস মোল্যা উক্ত জেনারেল অ্যাসেম্বলিতে জেসিআই ঢাকা পাইওনিয়ারের ২০২৩ সালের বোর্ড নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে কে এম ফিলকুল আহমেদকে ইলেকশনে ২০২৪ মেয়াদের লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়। তাকে শপথবাক্য পাঠ করান ২০২৩ মেয়াদের লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার। এরপর বোর্ডে নতুন দায়িত্বপ্রাপ্ত সকলকে শপথবাক্য পাঠ করান- লোকাল প্রেসিডেন্ট ২০২৪ কে এম ফিলকুল আহমেদ।

জেসিআই ঢাকা পাইওনিয়ারের নবনির্বাচিত কমিটি

বোর্ডে ২০২৪ মেয়াদের অন্যান্য নির্বাচিতরা হলেন- ইমিডিয়েট লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জোবায়ের রুবেল, ভাইস প্রেসিডেন্ট শরিফুল ইসলাম ও তাওহিদুল ইসলাম শাওন, সেক্রেটারি জেনারেল মো. তাজবীর হোসাইন সজীব, ট্রেজারার হাসান জামান, জেনারেল লিগাল কাউন্সিল সুলতানা রাজিয়া লাকি ও ডিরেক্টর আপেল মাহমুদ রিয়াদ।

লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর সভাপতির বক্তব্যে কে এম ফিলকুল আহমেদ বলেন, নতুন কমিটি এবং সকল সদস্যদের সহযোগিতা ও সক্রিয় অংশগ্রহণে ২০২৪ এ ভালো কিছু করার অপেক্ষায় আমরা। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য। আমরা জেসিআইয়ের মূল উদ্দেশ্যকে সমুন্নত রেখে সাফল্যের চুড়ায় যাওয়ার পথে হাটতে চাই।

সদ্য বিদায়ী লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ ও সফলতা তুলে ধরে বলেন, গতবারের কমিটির চেয়ে এবারের কমিটি দক্ষ ও সাংগঠনিক যোগ্যতার উপর তিনি বেশি ভরসা করতে চান। তিনি পাইওনিয়ারকে দেশের অন্যতম সক্রিয় চ্যাপ্টার হিসেবে দেখার প্রত্যাশা ব্যক্ত করেন।

আয়োজনটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট ২০২৩ জিয়াউল হক ভূঁইয়া, ন্যাশনাল ডেপুটি প্রেসিডেন্ট ইমরান কাদির, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট (ও মেন্টর ঢাকা পাইওনিয়ার)- স্টিভ বেনেডিক্ট ডি'সিলভা, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট আরেফিন রাফি আহমেদ, ন্যাশনাল পাবলিকেশন কমিটি চেয়ারপারসন তাহা ইয়াসিন রমজান, ন্যাশনাল কর্পোরেট পার্টনারশিপ কমিটি চেয়ারপারসন এস এম. মুকতাদিউল হক ও ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি শাফকাত হোসেন। এছাড়াও বিভিন্ন চ্যাপ্টারের এলপি জাফির শফি চৌধুরী-জেসিআই ঢাকা এইচ, রায়হান আকবর টুটুল-জেসিআই ঢাকা সেন্ট্রাল, মোঃ ইকবাল এলাহী খান-জেসিআই ঢাকা দক্ষিণ, ইরফান উদ্দিন- জেসিআই ঢাকা ম্যাভরিক্স, সানামা ফয়েজ-জেসিআই ঢাকা মেট্রো, রাফায়েলুর রহমান মেহেদী-জেসিআই ঢাকা অ্যাসপিরেন্টস, খন্দকার নাইমুল হাসান-জেসিআই ঢাকা অ্যাস্ট্রাল, শারমিন হোসেন-জেসিআই ঢাকা ডিপ্লোমাট, মো. নাভিদ আরেফিন খান- জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র ও মোঃ ইকবাল এলাহী খান- জেসিআই ঢাকা সাউথ। জেসিআই ঢাকা পাইওনিয়ারের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম মনি, নাদিয়া আফরিন, রিমা রহমান, নিষাদ আলমগীর এবং মু. দারোদামুয়াজ আশু। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৩৩টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার অন্যতম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড