• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওভারব্রিজের নিচে আটকা পড়ল বিশাল বিমান

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৮:৪৩
চীন
এভাবেই ওভারব্রিজের নিচে আটকা পড়ে বিমানটি (ছবি : ইন্ডিয়া টুডে)

ফুটওভার ব্রিজের নিচে দিয়ে যেতে গিয়ে আটকে গেল বিশাল একটি প্লেন। বিস্ময়কর মনে হলেও এমনটিই ঘটেছে চীনে। তাও আবার অসংখ্য মানুষের সামনে। চীনের স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বুধবার (২৩ অক্টোবর) এই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’।

এই ঘটনাটি চীনের হারবিন অঞ্চলের। সামাজিক যোগাযোগ মাধ্যমে অবিশ্বাস্য হলেও সত্য এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পরপরই ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে ‘ইন্ডিয়া টুডে’ প্রকাশিত খবরে বলা হয়েছে, বিমানটিকে একটি ট্রেলার ট্রাকে করে স্থানান্তরের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। আর তখনই সেটি ফুটওভার ব্রিজে আটকে যায়।

এ দিকে ভিডিওতে দেখা যায়, একটি ফুটওভার ব্রিজের নিচে এসে আটকে যায় বিমানটি। আর এমন অপ্রত্যাশিত বিপত্তি থেকে উদ্ধার পেতে দুশ্চিন্তায় পড়ে যায় কর্মীরা। 

শেষপর্যন্ত ট্রাক চালকের বুদ্ধিতেই প্লেনটি উদ্ধার করা সম্ভব হয়। ট্রাক চালক বুদ্ধি করে ট্রাকের চাকা খুলে নেন। আর চাকা খুলে ফেলায় বিমানটি নিচে নেমে আসে। ফলে সহজেই প্লেনটি উদ্ধার করা সম্ভব হয়।

 

ওডি/এসসা

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড