• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা না নিয়ে বৃদ্ধার সঙ্গে ডাকাতের অদ্ভুত কাণ্ড!

  ভিন্ন খবর ডেস্ক

২১ অক্টোবর ২০১৯, ০৩:১৩
বৃদ্ধা
বৃদ্ধা ও ডাকাত (ছবি : সংগৃহীত)

ডাকাতরা কোনো বাড়িতে ডাকাতি করতে গেলে সেই পরিবারের লোকজনকে মারধর করে টাকা, সোনা গহনাসহ মূল্যবান জিনিস নিয়ে যায়। যা প্রায়ই শোনা যায়। কিন্তু ডাকাতি করতে গিয়ে কাউকে সম্মান দেখানোর ঘটনা ঘটে না বললেই চলে। ডাকাতিকালে এক বৃদ্ধার কাছ থেকে টাকা না নিয়ে উল্টো কপালে চুমু দেয় ডাকাত। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ব্রাজিলের উত্তর-পূর্ব আমারান্ত এলাকায়।

জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে দেশটির উত্তর-পূর্ব আমারান্ত এলাকার একটি ওষুধের দোকানে মাথায় হেলমেট পড়ে ঢোকে দুই ডাকাত সদস্য। সে সময় দোকানের এক কর্মচারী ও এক বৃদ্ধা ক্রেতা ছিলেন। ডাকাতরা ওই কর্মচারীর দিকে বন্দুক তাক করে ক্যাশবাক্সের চাবি চায়। অপর ডাকাত বৃদ্ধার সামনে দাঁড়িয়ে ছিল।

ওই দোকানটির মালিক জানান, কর্মচারী হাত তুলে আত্মসমপর্ণ করতেই একজন তাকে সমস্ত টাকা দিয়ে দিতে বলে। সেই সময় পাশে দাঁড়িয়ে ওই বৃদ্ধাও ভয় পেয়ে নিজের টাকা দিতে চান। এ সময় ওই বৃদ্ধাকে বাধা দেয় এক ডাকাত। বরং বৃদ্ধাকে আশ্বস্ত করে কপালে চুমু দেয় ডাকাত।

সিসিটিভি ফুটেজে ধারণকৃত ওই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে।

ইতোমধ্যে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। এরই মধ্যে ভিডিওটি কয়েক হাজার বার দেখে ফেলেছে দর্শক।

দোকানটি থেকে ডাকাতরা কয়েক হাজার ডলার এবং বেশ কিছু জিনিস ডাকাতি করে নিয়ে যায়। খবর এনডিটিভি।

এ ঘটনার পর ডাকাতদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ডাকাতদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড