• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুলের ছাটে স্কুলের মাঠে নিষিদ্ধ দুই শিশু

  ভিন্ন খবর ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ২২:৩১
ছাত্র
অদ্ভূত স্টাইলে চুলের ছাট দুই শিশুর (ছবি : সংগৃহীত)

অদ্ভূত স্টাইলে চুলের ছাট দেওয়া স্কুলের মাঠে দুই শিক্ষার্থীকে খেলার উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে স্কুল কর্তৃপক্ষ। তাদের চুলের ছাটকে ‘উগ্র’ আখ্যা দিয়ে স্কুলের মাঠে খেলাধুলা করার উপরে এই নিষেধাজ্ঞা জারি করেছে যুক্তরাজ্যের একটি স্কুল। খবর মেট্রোর।

মঙ্গলবার সিলভার অ্যান্ড একাডেমি থেকে ফোন করে বিষয়টি জানানো হয়েছে, ওই শিশু দুটির মা ক্লেয়ার মিচেলের কাছে। এতে রীতিমতো খেপেছেন ওই নারী। স্কুল থেকে এমন ফোন পেয়ে ক্ষিপ্ত তিনি। এ ঘটনায় স্কুলটির বিরুদ্ধে মামলা করারও হুমকি দিয়েছেন তিনি।

ক্লেয়ার মিচেল জানান, তার আট বছর বয়সী ছেলে ডেকলান ও নয় বছরের আলফি-জো কে নিষিদ্ধ করা হয়েছে।

তিনি বলেন, চুলের বিষয়ে অন্যদের কোনো কিছু বলা হয়নি। শুধুমাত্র আমার দুই ছেলেদের বেলায় যত দোষ। অভিযোগ করে ক্লেয়ার আরও বলেন, স্কুল কর্তৃপক্ষের এমন আচরণে আমার ছেলে দুটো হতাশ হয়ে পড়েছে। বড় ছেলে আলফি গতকাল রাত সাড়ে ১১টা পর্যন্ত বসে ছিল। সে সকালে স্কুলে যেতে অনিহা প্রকাশ করেছে। আমার ছোট ছেলে ডেকলান খুবই ভালো ছাত্র। সেও এ ঘটনায় ভেঙে পড়েছে।

ছেলেদের আগের স্কুলে এমন সমস্যা ছিল না বলেও জানান ক্লেয়ার।

এ ব্যাপারে স্কুলটির প্রধান শিক্ষক বলেছেন, নীতিমালার বিষয়ে আমরা সচেতন। আমরা অভিভাবকদের এসব বিষয়ে সবসময় অবগত করি। এমন কিছু করা যাবে না, যেটা খারাপ দেখায়।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড