• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০০ বছরের পুরোনো ভূতের সঙ্গে প্রেম অতঃপর বিয়ে!

  ভিন্ন খবর ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৫
ভূত
ছবি : সংগৃহীত

মানুষের সঙ্গে মানুষের বিয়ে হবে এটিই স্বাভাবিক। কখনো কখনো ব্যতিক্রমী খবরও দেখা যায়। এই যেমন ব্যাঙ কিংবা গাছকে বিয়ে, কেউ পুতুল বা রোবটকে বিয়ে আবার কেউ নিজেকেই নিজে বিয়ে করেছেন। তবে আয়ারল্যান্ডের এক সুন্দরী নারী যা করলেন তা কিছুটা অবাক করার মতোই। মানুষ, গাছ, পশু নয় বরং ৩০০ বছরের পুরোনো ভূতকে বিয়ে করেছেন তিনি।

জানা যায়, দীর্ঘদিন ধরেই জীবনসঙ্গী খুঁজছিলেন আমান্ডা তেগ নামের ওই নারী। কিন্তু মনের মতো কাউকেই পাচ্ছিলেন না। শেষমেশ তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নেন তিনশ বছর আগে মারা যাওয়া এক জলদস্যুর ভূতকে যার নাম জ্যাক স্প্যারো।

তবে একদিনে ভূতকে বিয়ে করার সিদ্ধান্ত নেননি আমান্ডা। বরং ৪ বছর চুটিয়ে প্রেম করে ২০১৮ সালে এই ভূতকে বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। ঘটনার শুরু ২০১৪ সালে। এক রাতে প্রতিদিনের মতো রাতের খাবার সেরে ঘুমানোর জন্য বিছানায় শুয়েছিলেন আমান্ডা। হঠাৎ অনুভব করলেন, তার পাশেই কেউ একজন শুয়ে আছে।

চমকে ওঠেন আমান্ডা। এরপরই নিজেকে সামলে নেন যখন জ্যাকের আত্মা তার সঙ্গে কথা বলতে শুরু করে। সেই থেকে শুরু। চার বছর চুটিয়ে প্রেম করেছেন দুজন। আমান্ডার কাছে এই কথাগুলো পুরোটাই সত্য। তার দাবি, অন্য আর দশজন নারীর মতোই তিনি তার ভূত স্বামীকে নিয়ে দিব্যি সুখে শান্তিতে সংসার করছেন।

আমান্ডা দাবি করেন, ২০১৬ সালের জুলাই মাসে তিনি ভূত জ্যাক টিগকে আইনতভাবে বিয়ে করেছেন। যিনি মারা গিয়েছিলেন ১৭০০ সালে। সবকিছু মিলিয়ে বর্তমানে ভূতের প্রেমে মাতোয়ারা এই নারী।

পর্দার জ্যাক স্প্যারো ওরফে জনি ডেপকে দেখে হয়েছিল সূচনা। জলদস্যুদের জীবনের প্রেমে পড়েছিলেন আমান্ডা। এমনকি নিজের শরীরে আঁকিয়েছিলেন স্প্যারোর মতো ট্যাটো। ঘটনাচক্রে যে জলদস্যুর ভূতের সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তার নামও জ্যাক।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড