• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নখ কাটতে ভয়, অজ্ঞান হওয়ার ‘নাটক’ করল কুকুর (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৮
কুকুর
(ছবি : ইন্টারনেট)

প্রাণীজগতে কুকুর হয়তো মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু। গৃহপালিত, বেওয়ারিশ এবং বুনো সব ধরনের মিলিয়ে অনেক জাতের কুকুর আছে সারা বিশ্বে।  শখের বশেই অনেকে কুকুর পোষেন। এদের নিয়ে অনেক সময় ঝামেলাও পোহাতে হয়। নখ কাটার সময় যে কতটা বেগ পেতে হয়, যাদের বাড়িতে এই পোষ্য প্রাণীটি আছে তারই ভালো বলতে পারবেন এ বিষয়ে।

নখ কাটার সময় সারা বাড়িতে ছুটে বেড়ানো, খাটের নিচে লুকিয়ে পড়া বা চিৎকার করার মতো এমন আরও কত কি না করতে থাকে যা বলার বাইরে। কিন্তু তাই বলে একেবারে অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার অভিনয়! অনেকেরই হয়তো বিশ্বাস হচ্ছে না! এমনই একটি ভিডিও এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পিটবুল প্রজাতির কুকুরের নখ কাটার জন্য তার থাবাটা নিজের হাতে তুলে নিচ্ছেন এক নারী। ওই নারীর অন্য হাতে ধরা রয়েছে একটি নেল কাটার। নেল কাটার পিটবুলের থাবার দিকে এগিয়ে নিয়ে যেতেই একেবারে ‘ফিল্মিস্টাইলে’ অজ্ঞান হয়ে কাত হয়ে মেঝেতে পড়ে যাওয়ার অভিনয় করল কুকুরটি। চার পা শূন্যে তুলে উল্টা কেরে পড়ে থাকল পিটবুল প্রজাতির ওই কুকুরটি।

গত ৫ সেপ্টেম্বর রাশোনা নামের এক নারী ভিডিওটি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন। মাত্র ১৮ সেকেন্ডের ওই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৬০ লাখ মানুষ দেখেছেন। ভিডিওটি পোস্ট হওয়ার পর তা রিটুইট করা হয়েছে ১ লাখ ৩৬ হাজার বারেরও বেশি।

এদিকে, কুকুরের এই অসাধারণ ‘নাটক’ দেখে মুগ্ধ ইন্টারনেট ব্যবহারকারীগণ। রীতিমতো ভিডিওটির ভিউ এবং শেয়ারের সংখ্যা বেড়েই চলেছে।

ভিডিও দেখতে টুইটার লিঙ্কে ক্লিক করুন- ভিডিও

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড