• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর জন্য স্বামীর অবাক কাণ্ড

  ভিন্ন খবর ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৮
বিমান
(ছবি : ইন্টারনেট)

বিবাহ স্বামী-স্ত্রীর মাঝে একটি সুদৃঢ় বন্ধন। স্বামী-স্ত্রীর সম্পর্ক অত্যন্ত পবিত্র ও মধুর। তাদের মধ্যকার পারস্পরিক সম্পর্কটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। যা আবারও প্রমাণ হলো। সম্প্রতি স্ত্রীর প্রতি দায়িত্ববোধ ও ভালোবাসা দেখিয়ে প্রসংশার সাগরে ভাসছেন এক স্বামী। যে ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ঘটনাটি হলো- স্ত্রী ঘুমাচ্ছেন। আর স্বামী ঠিক তার পাশেই দাঁড়িয়ে আছেন। এক-দুই ঘণ্টা নয়, পুরো ছয় ঘণ্টা! গত বৃহস্পতিবার টুইটারে শেয়ার করা এ ছবিটি এখন ভাইরাল। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী কোর্টনি লি জনসন ছবিটি শেয়ার করে লিখেছেন, এই ভদ্রলোক পুরো ছয় ঘণ্টা দাঁড়িয়ছিলেন, যাতে তার স্ত্রী ঘুমাতে পারেন। একেই বলে ভালোবাসা।

ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা যাচ্ছে, একটি বিমানের তিনটি সিটে ঘুমাচ্ছেন স্ত্রী। আর পাশেই দাঁড়িয়ে আছেন তার স্বামী। অবশ্য দম্পতিদের পরিচয় জানা যায় নি।

জানা গেছে, টুইটারে ছবিটি পোস্ট করা লি জনসন পেশায় লাইফ কোচ। তিনি ওই স্বামীর তার স্ত্রীর প্রতি ভালোবাসা দেখে খুবই রোমাঞ্চিত হয়েছিলেন।

লি জনসন বলেন, দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকার সিদ্ধান্ত ভদ্রলোক নিজেই নিয়েছিলেন। স্ত্রীকে তিনি খুব ভালোবাসেন বলেই এমনটা করেছিলেন ভদ্রলোক ওই স্বামী।

ছবিটি লি টুইট করার পর অনেকেই সেটি রি-টুইট করেছেন।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড