• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকটক ফিরিয়ে দিল হারানো স্বামী!

  ভিন্ন খবর ডেস্ক

০৩ জুলাই ২০১৯, ২১:৩৬
টিকটক
ছবি : সংগৃহীত

জয়াপ্রদা এবং সুরেশের সুখের সংসারই ছিল। দুই সন্তান নিয়ে তামিলনাড়ুর ভিল্লুপুরমে বাস করছিলেন তারা। কিন্তু হঠাৎই একদিন সুখের সংসার ফেলে নিখোঁজ হয়ে গিয়েছিলেন সুরেশ। ২০১৬ সালের ঘটনা। বাইরে কাজ করতে যাবার কথা বলে ঘরে ছাড়লেও আর ফিরে আসেননি সুরেশ। তাকে নিখোঁজ ধরে নিয়ে পুলিশের কাছে ডায়রিও করেছিলেন তার স্ত্রী জয়াপ্রদা। দীর্ঘদিন তার কোনো খোঁজ না পেয়ে ফিরে পাওয়ার সম্ভাবনা একরকম বাদই দিয়েছিলেন এই নারী।

কিন্তু সম্প্রতি একটি টিকটক ভিডিও দেখে সুরেশের খোঁজ পেয়েছেন জয়াপ্রদা। এক আত্মীয় একদিন তাকে একটি টিকটক ভিডিও দেখতে দেন। ভিডিওটিতে তৃতীয় লিঙ্গের একজনের সাথে দেখা যায় হারিয়ে যাওয়া সুরেশকে। ঘটনাটি দ্রুত পুলিশকে জানান জয়াপ্রদা। ভিডিওর সূত্র ধরে সুরেশকে খুঁজে বের করে ফেলে পুলিশ।

জয়াপ্রদার সেই আত্মীয় হুট করেই একদিন টিকটক দেখতে দেখতে একটি ভিডিও দেখে সেখানে সুরেশ আছে বলে তার মনে হয়। দেরি না করে তিনি জয়াপ্রদাকে সেই ভিডিওটি দেখতে দেন। আর এতেই জয়াপ্রদা তার হারানো স্বামীকে দেখে কান্নায় ভেঙে পড়েন। বিষয়টি ভিল্লুপুরম থানায় জানানো হলে পুলিশই বাকি ব্যবস্থা গ্রহণ করে।

ভিডিওতে একজন তৃতীয় লিঙ্গের মানুষকে দেখতে পাওয়া গিয়েছিল। এজন্য ভিল্লুপুরমের আরেক তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির সাহায্য নিয়ে সুরেশের সঙ্গীর সন্ধান বের করে পুলিশ। আর তার কাছেই মেলে সুরেশের সন্ধান।

পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ি থেকে পালিয়ে গিয়ে হসুর নামক স্থানে আশ্রয় নিয়েছিলেন সুরেশ। সেখানে একটি ট্রাক্টর কোম্পানিতে মেকানিকের কাজ নেন তিনি। সেখানেই তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির সাথে সম্পর্ক গড়ে ওঠে তার। ধীরে ধীরে তাদের সম্পর্কেও গভীরতা এসেছিল। এমনকি একসঙ্গে থাকতেও শুরু করেছিলেন  তারা।

হসুর থেকে সুরেশকে ধরে ভিল্লুপুরমে নিয়ে আসে পুলিশ। জয়াপ্রদা এবং তাকে আলাদাভাবে কাউন্সেলিং করানো হয়। এরপর দুজনকে আবার পাঠানো হয় তাদের পুরোনো সংসারে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

ওডি/এসএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড