• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নিশ্চিত মৃত্যু জেনেও প্রেমিককে বিয়ে করলেন অস্ট্রেলীয় তরুণী!

  ভিন্ন খবর ডেস্ক

০২ জুলাই ২০১৯, ১২:৫৫
বিয়ে
ছবি : সংগৃহীত

মানুষের জীবনে ভালোবাসা আসে, থাকে প্রিয় মানুষ। তবুও জীবন কখনো কখনো কঠিন হয়ে ধরা দেয় আমাদের সামনে। ২২ বছরের যুবক নাভার হারবার্ট। একজন প্রেমিক এই যুবক আক্রান্ত ক্যানসারের মতো মরণ রোগে। ভয়ঙ্কর ব্রেন টিউমার নিয়ে মারা যাবেন কেবল একদিন পরই। ঠিক এমন পরিস্থিতিতেই অদ্ভুত এক সিদ্ধান্ত নিলেন তার প্রেমিকা মাইয়া ফ্যালওয়াসার। 

মৃত্যুপথযাত্রী প্রেমিককেই বিয়ে করলেন অস্ট্রেলীয় এই তরুণী। ভালোবাসার এক অন্যন্য দৃষ্টান্ত গড়লেন তিনি। ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান-এ প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী জানা যায়, কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট দলের একজন রাগবি খেলোয়াড় নাভার হারবার্ট। ২২ বছর বয়সী এই তরুণ আক্রান্ত ছিলেন ব্রেইন টিউমারে। মাইয়া ফ্যালওয়াসার নামের এক তরুণীর সঙ্গে অনেক বছর ধরে প্রেম ছিল তার। হার্বার্টের এমন দুর্দিনে তাকে ছেড়ে চলে যাননি প্রেমিকা মাইয়া। বরং নিশ্চিত মৃত্যু জেনেও বিয়ে করেছেন তাকে।

গোল কোস্টে আবেগঘন এক বিয়ের অনুষ্ঠানে হাজির হয় দুই পরিবারের মানুষ, বন্ধুবান্ধব ও স্বজনরা। বিয়ের পরদিন রাতেই মারা যান হারবার্ট। হুইল চেয়ারে চড়ে বরের বেশে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন হারবার্ট। আর সাদা গাউনে এসেছিলেন কনে মাইয়া। 

নাচ, গান, পানীয় আর খাবার— সব আয়োজনই ছিল এই বিয়ের অনুষ্ঠানে। মৃত্যুর একদিন আগে বিয়ে করলেও দীর্ঘদিন একসঙ্গে ছিলেন তারা। তাদের একটি ১১ মাস বয়সী পুত্র সন্তানও রয়েছে। 

নিজের অনুভূতি প্রকাশ করে মাইয়া বলেন, ‘আমি আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধুকে হারালাম। আমি আমার স্বামীকে হারালাম। আমার ছেলে হারিয়েছে তার বাবাকে। আজ আমার শোকের দিন।’ বিয়েতে উপস্থিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘আমি আমার পরিবার ও বন্ধুদের প্রতি ভালোবাসা জানাচ্ছি। এমন কঠিন মুহূর্তে তাঁরা আমার পাশে ছিলেন, আমাকে সমর্থন দিয়ে গেছেন।’

ওডি/এনএম 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.o[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড