• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রিজ থেকে মূত্র ত্যাগে হাসপাতালে চারজন

  ফিচার ডেস্ক

২৪ জুন ২০১৯, ১৯:৩১
বার্লিন
ছবি : সংগৃহীত

অদ্ভুত এক কাণ্ড ঘটিয়ে রীতিমত হাওয়া হয়ে গেছেন জার্মানীর এক নাগরিক। প্রস্রাবের বেগ চেপে রাখতে না পেরে ব্রিজে থেকে নদীর পানিতে প্রস্রাব করেন সেই লোক। কিন্তু এই ঘটনায় চারজনকে হাসপাতালে নিতে হয়েছে। গত শুক্রবার বার্লিনের স্প্রী নদীর জানোইটস ব্রিজে এই ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম মিরর সূত্রে জানা গেছে, স্প্রী নদীর জানোইটস ব্রিজের ওপর দাঁড়িয়ে এক ব্যক্তি প্রস্রাব করতে শুরু করে হঠাৎ করেই। ঠিক সেই সময়টাতেই ব্রিজের নিচে দিয়ে যাচ্ছিল যাত্রীবাহী একটি বোট। বোটে যাত্রী ছিলেন জন পাঁচেক। ব্রিজের ওপর থেকে পড়া প্রশ্রাবের ধারা নদীতে গিয়ে পড়ে যাত্রীদের মাথায়। সেই পাঁচ যাত্রী প্রস্রাব থেকে গা বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন পানিতে। আর তখনই ঘটে বিপত্তি। ঝাঁপ দেয়ার সময় ব্রিজের সাথে মাথা লেগে রক্তারক্তি কাণ্ড বেঁধে যায়। চারজন যাত্রীরই মাথা ফেটে যায় এই ঘটনায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

৩৮, ৩৯ এবং ৪৮ বছর বয়সী তিন নারী আহত হয়েছেন বেশি। তাদের সঙ্গে থাকা ৫৪ বছর বয়সী একজন পুরুষের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনার পর পুলিশ সেই ব্যক্তির খোঁজে তন্ন তন্ন করছে বার্লিন শহর। কিন্তু এখন অবধি তার কোনো হদিস পাওয়া যায়নি। স্থানীয় পুলিশ জানিয়েছে, তাকে যেভাবেই হোক খুঁজে বের করা হবে। এটি নিঃসন্দেহে একটি নিন্দনীয় কাজ।

এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। কেউ কেউ অবশ্য পক্ষ নিচ্ছেন অজ্ঞাত সেই ব্যক্তির। তাদের মতে, এমন পরিস্থিতিতে হয়তো লোকটির কিছু করার ছিল না।

সূত্র: মিরর

ওডি/এসএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড