• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেলফি তুলল বানর!

  ভিন্ন খবর ডেস্ক

১৯ জুন ২০১৯, ০৯:৪৮
বানর
ছবি : সংগৃহীত

পরিবার নিয়ে পার্কে বেড়াতে যান অনেকেই। আর সেখানে থাকা প্রাণিদের সঙ্গে ছবিও তোলেন। ইন্দোনেশিয়ার বালি দ্বীপে একটি পার্কে বেড়াতে গিয়েছিলেন একদল পর্যটক। আর সেখানেই ঘটে মজার এক ঘটনা। প্রাণির সঙ্গে ছবি নয়, বরং প্রাণী নিজেই সেলফি তুলেছে তাদের সাথে। একটি বানরের তোলা এই ছবি সোশ্যাল মিডিয়াগুলোতে ভাইরালও হয়েছে।

জানা যায়, অস্ট্রেলিয়ার নারী পর্যটক জুডি হিকস, তার স্বামী ও ছেলে-মেয়েদের নিয়ে ছুটি কাটাতে ইন্দোনেশিয়ার বালিতে গিয়েছিলেন। বালির পাশেই রয়েছে উবুদ মানকি ফরেস্ট নামের একটি পার্কে। বানরদের অভয়ারণ্য হিসেবে পরিচিত এই পার্ক।

পার্কে গিয়ে পারিবারিক ছবি তোলার জন্য গাইডকে মোবাইল দেন তারা। ছবি তোলার জন্য সবাই প্রস্তুত। পুরো পরিবার যখন ক্যামেরায় ছবি তোলার জন্য পোজ দিচ্ছিলেন ঠিক সেসময় একটি বানর এসে মোবাইল কেড়ে নেয় আর নিজেই সেলফি তোলে।

মোবাইল দেখেই দূর থেকে ছুটে আসে বানরটি। এসেই ঝাঁপিয়ে ট্যুর গাইডের হাত থেকে কেড়ে নেয় মোবাইলটি। এরপর সবার সামনে দাঁড়িয়ে সুন্দর করে পোজ দিয়ে ছবি তোলে। বানরের তোলা সেই ছবিটি টুইটারে পোস্ট করে অস্ট্রেলীয় ওই পর্যটক। এরপরই ভাইরাল হয়ে যায় ছবিটি।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড