• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বাবা-ছেলের সেলফি ভাইরাল

  অধিকার ডেস্ক

১৫ মে ২০১৯, ১৯:১৩
বাবা-ছেলের ভাইরাল সেলফি
বাবা-ছেলের ভাইরাল সেলফি (ছবি : সংগৃহীত)

সেলফি বর্তমান সময়ে জনপ্রিয় একটি বিষয়। অনেকে সেলফি তোলেন শখ করে। কোনো বিশেষ মুহূর্তকে ছবিতে ধরে রাখতে ব্যবহার হয় সেলফির। মাঝেমাঝেই এমন কিছু সেলফি তোলা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে যা দ্রুত ভাইরাল হয়ে যায়। চলে আসে আলোচনার কেন্দ্রে। এমনই একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সাড়া ফেলেছে সম্প্রতি। 

ছবিটি ছেলে এবং বাবার। দুজনই বাংলাদেশ রেলওয়েতে কর্মরত। বাবা কাজ করেন সীমান্ত এক্সপ্রেস নামক ট্রেনের গার্ড হিসেবে। আর ছেলে জুনিয়র টিকেট এক্সামিনার হিসেবে দায়িত্ব পালন করছেন পার্বতীপুর-ঢাকা রুটে। হুট করেই দুজনের ট্রেন পাশাপাশি অতিক্রম করছিল। আর তখনই ভিন্ন ভিন্ন ট্রেনে থাকা বাবা আর ছেলের একটি সেলফি তোলেন ছেলে ওয়াসিবুর রহমান শুভ। 

শুভর বাবা যাচ্ছিলেন খুলনা থেকে চিলাহাটি। আর শুভ যাচ্ছিলেন ঢাকার পথে। তাদের হুট করে দেখা হয়ে যাওয়ার মুহূর্তটিকে ধরে রাখতেই ছবিটি তোলেন শুভ। ট্রেনটি তখন ফুলবাড়ি রেলস্টেশন পার হচ্ছিল। বাবা ছিলেন সীমান্ত এক্সপ্রেসের শেষের দিকের একটি গার্ড রুমে। আর ছেলে ওয়াসিবুর রহমান শুভ ইঞ্জিনের কাছের একটি বগিতে ছিলেন দ্রুতযান এক্সপ্রেসের। বাবা ছেলের ক্ষণিকের দেখা হওয়া সময়টুকু ফোনের ক্যামেরায় বন্দি করে অনন্য করে তোলেন ছেলে শুভ।

তিনি ছবিটি ফেসবুকে শেয়ার দেন। মুহূর্তেই ছড়িয়ে পড়ে ছবিটি। বাবা ছেলের এমন যুগল ছবি খুবই বিরল ঘটনার জন্ম দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ছটি শেয়ার করে নিজেদের অনুভূতি ব্যক্ত করছেন। ইশতিয়াক হাবীব তমাল নামের একজন ছবিটি শেয়ার দিয়ে লিখেছেন, 'বাবা-ছেলের সৌভাগ্য দেখে বেশ ভালো লাগছে। এমন ঘটনা সত্যিই বিরল।' হাসনা হেনা মুক্তা নামে একজন লিখেছেন, 'ছবিটি দেখে বাবার কথা মনে পড়ে গেল। এমন একটা ছবি তুলতে পারতাম যদি।'

ছবিটির ক্যাপশনে ছেলে ওয়াসিবুর রহমান শুভ লিখেছেন, 'বাবা এবং আমি, ফুলবাড়ি স্টেশনে ক্রসিং চিলাহাটিগামী সীমান্ত এবং ঢাকাগামী দ্রুত্যযান। বাবা অন ডিউটি ওয়ার্কিং গার্ড। আমি অন ডিউটি টিটিই।' 
 

ওডি/এসএম 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড